দ.সুনামগঞ্জে লেপ পেলো ১২৫টি পরিবার

দ.সুনামগঞ্জ প্রতিনিধি
দক্ষিণ সুনামগঞ্জের পাগলায় শীতবস্ত্র হিসেবে লেপ পেলো ১২৫টি পরিবার। রবিবার দুপুর ২টায় পাগলা সরকারি মডেল হাইস্কুল কলেজের মাঠে অসহায়, সুবিধাবঞ্চিত, দরিদ্র পরিবারগুলোর মাঝে এই লেপ বিতরণ করা হয়।
পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজের প্রভাষক, সাংবাদিক ইয়াকুব শাহরিয়ারের সার্বিক তত্ত্বাবধানে ও ফেসবুক ব্যবহারকারী মানবিক মানুষদের অর্থায়নে উপকারভোগীদের মাঝে এসব লেপ তুলে দেওয়া হয়েছে।
ইয়াকুব শাহরিয়ার জানান, শীতবস্ত্র হিসেবে লেপ বিতরণের জন্য একমাস ব্যাপী ক্যাম্পেইন পরিচালনা করে ফেসবুকে থাকা মানবিক বন্ধুদের কাছ থেকে ৮৪ হাজার ৬১০ টাকা সংগ্রহ করা হয়। এসব টাকায় পাগলার তিনটি দোকান থেকে তৈরি করা হয় ১২৫টি লেপ। তালিকা অনুযায়ী পশ্চিম পাগলা ইউনিয়নের সবক’টি গ্রাম, পার্শ¦বর্তী জয়কলস ইউনিয়নের আসামপুর, আস্তমা, কামরূপদলং, পার্বতীপুর ও পূর্ব পাগলা ইউনিয়নের একটি গ্রামের অসহায়, সুবিধাবঞ্চিত দরিদ্র মানুষদের মাঝে এসব লেপ বিতরণ করা হয়। তিনি বলেন, সকলের সহযোগিতা অব্যাহত থাকলে আগামীতেও এমন কার্যক্রম অব্যাহত থাকবে।
লেপ বিতরণের সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সাংবাদিক জামিউল ইসলাম তুরান ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের তালিকাভূক্ত রেফারি শাহীন রহমান। এসময় মাও. ইউসূফ আলী, সাংবাদিক নাহিদ আহমদ ও সমাজকর্মী জাকির হোসেন ও রুহুল আমীন উপস্থিত ছিলেন।