ধর্মপাশায় গ্যাস সিলিন্ডার থেকে অগ্নিদগ্ধ ৫

ধর্মপাশা প্রতিনিধি
ধর্মপাশায় গ্যাস সিলিন্ডার থেকে চুলায় সংযোগকারী প্লাস্টিকের নল ছিদ্র হয়ে সৃষ্ট অগ্নিকা-ে নারী পুরুষসহ অন্তত ৫ জন অগ্নিদদ্ধ হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার পাইকুরাটি ইউনিয়নের বাদশাগঞ্জ বাজারের একটি বাসায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে তিনজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, ওই বাসায় উপজেলার সেলবরষ ইউনিয়নের গাবী গ্রামের সাইদুর মিয়া তিন বছর ধরে ভাড়া থাকেন। তিনি ওইদিন বিকেলে বাদশাগঞ্জ বাজারের আলতু মিয়ার দোকান থেকে গ্যাস সিলিন্ডার কিনেন। সিলিন্ডারটি বাসায় নিয়ে চুলার সাথে সংযোগ করতে চাইলে সংযোগকারী নল ছিদ্র হয়ে গ্যাস বের হতে থাকে। খবর পেয়ে আলতু মিয়া সেখানে গিয়ে গ্যাসের চুলা চালু করেন। এ সময় অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে আলতু মিয়া, সাইদুর মিয়া, রাবিয়া আক্তার, রওশন আক্তারসহ অন্তত ৫ জন আহত হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাতেই আলতু মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আহত রাবিয়া আক্তার ও রওশন আক্তারকে বুধবার দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
সেলবরষ ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান আলা উদ্দিন শাহ জানান, গ্যাস সিলিন্ডার ব্যবসায়ীর অসতর্কতার কারণেই এই দুর্ঘটনা ঘটেছে।