- সুনামগঞ্জের খবর » আঁধারচেরা আলোর ঝলক - http://sunamganjerkhobor.com -

ধর্মপাশা উপজেলা যুবলীগ কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

ধর্মপাশা প্রতিনিধি
অনুমোদনের তিন দিনের মাথায় ধর্মপাশা উপজেলা যুবলীগের ৭১ সদস্য বিশিষ্ট কমিটি বাতিলের দাবি উঠেছে। অনুমোদিত কমিটিতে পদ না পাওয়া উপজেলা যুবলীগের একাংশের নেতাকর্মীরা বুধবার বিকেল ৫টায় স্থানীয় আওয়ামী লীগের কার্যালয় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ দাবি তুলে ধরেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক শাহ আলী আকবর। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা মো.এনামুল হক জোহা, তরিকুল ইসলাম পলাশ, মোহিত লাল তালুকদার, মো.মোশারফ হোসেন প্রমুখ।
লিখিত বক্তব্যে বলা হয়, ২০১৬ সালের ২৮ অক্টোবর ধর্মপাশা উপজেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন শেষে জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল উপজেলা যুবলীগের সভাপতি হিসেবে মোজাম্মেল হোসেন রোকন ও সাধারণ সম্পাদক হিসেবে ইকরাম হোসেনের নাম ঘোষণা করেন। সম্মেলনের দীর্ঘ ১৫ মাস পর গত ১১ ফেব্রয়ারি ৭১ সদস্য বিশিষ্ট ধর্মপাশা উপজেলা যুবলীগের কমিটি অনুমোদন দেয় সুনামগঞ্জ জেলা যুবলীগ।  
এতে দলীয় ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীরা স্থান পাননি বলে অভিযোগ জানানো হয়। তাই অনুমোদিত কমিটি বাতিল করে অবিলম্বে ত্যাগী ও পরিক্ষীত নেতাকর্মীদের মূল্যায়নের ভিত্তিতে নতুন কমিটি দেওয়ার জন্য জোর দাবি জানানো হয়। সংবাদ সম্মেলন শেষে কমিটি বাতিলের দাবিতে দলীয় কার্যালয়ে সামনে থেকে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
কোনো অনিয়ম করা হয়নি দাবি করে জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল জানিয়েছেন, সাংগঠনিক কার্যক্রমে সক্রিয় নেতাকর্মীরাই কমিটিতে স্থান পেয়েছেন।