ধর্মপাশা ও জামালগঞ্জে ঢেউটিন বিতরণ

ধর্মপাশা ও জামালগঞ্জ প্রতিনিধি
ধর্মপাশায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত পাইকুরাটি ইউনিয়নের চকিয়াচাপুর গ্রামের নতুনবাড়ি এলাকার বাসিন্দা মঈন উদ্দিনের মাঝে ২বান ঢেউটিন ও নগদ ৬ হাজার টাকা বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় থেকে ঢেউটিন ও টাকা বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেনরোকন, ইউএনও মোহাম্মদ ওবায়দুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তার, জয়শ্রী ইউপি চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরী, পাইকুরাটি ইউপি চেয়ারম্যান ফেরদৌসর রহমান, উপজেলা প্রকল্প কর্মকর্তা কার্যালয়ের অফিস সহকারী রতন সরকার প্রমুখ।
এদিকে জামালগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ৪৩টি পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করেছেন
উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা পাল ।
সোমবার (২৬আগস্ট) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে এই বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন তিনি । এই ক্ষতিগ্রস্ত ৪৩ টি পরিবারকে ৩ হাজার টাকার চেক ও এক বান্ডিল করে ঢেউটিন বিতরণ করা হয়।
দুর্যোগ ও ত্রাণ অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু, মহিলা ভাইস চেয়ারম্যান বীণা রাণী তালুকদার, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনিশ্বর চৌধুরী, ওসি মোহাম্মদ সাইফুল আলম, উওর ইউপি চেয়ারম্যান রজব আলী, সদর ইউপি চেয়ারম্যান সাজ্জাত মাহমুদ তালুকদার সজিব, বেহেলী ইউপি চেয়ারম্যান অসিম তালুকদার প্রমুখ ।