ধারাবাহিক উন্নয়নে নৌকার বিকল্প নেই -মতিউর রহমান

স্টাফ রিপোর্টার
জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি মতিউর রহমান বলেছেন,‘আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকে বাংলাদেশে উন্নয়নের জোয়ার বইছে। যারা এক সময় বাংলাদেশকে অবহেলা তলাবিহীন বলত আজ তারাই বাংলাদেশের উন্নয়নের জোয়ার দেখে সাধুবাদ জানাচ্ছে। শিক্ষা থেকে শুরু করে ঘরে ঘরে বিদ্যুৎ, তথ্য-প্রযুক্তিসহ সকল ধরনের উন্নয়ন হয়েছে। বাংলাদেশকে সামনে এগিয়ে নিতে হলে শেখ হাসিনা ও নৌকা ভোট দিয়ে আবার ক্ষমতায় রাখতে হবে। উন্নয়ন নৌকার বিকল্প নেই। বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে আগামী নির্বাচনে উন্নয়নমুখী আওয়ামী লীগ সরকারকে ঐক্যবদ্ধ হয়ে জয়যুক্ত করতে হবে।
তিনি আরো বলেন, ‘সবাই বলছেন জাতীয় পার্টির এমপির আর দরকার নেই। এলাকার কাঙ্খিত উন্নয়নে আওয়ামী লীগের এমপি দরকার। আপনাদের দোয়া আর ভালবাসা আমার পাশে থাকলে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে আমি আপনাদের আশা সত্যি করব। যখন এমপি ছিলাম তখন এই সুনামগঞ্জের উন্নয়ন করেছি এবং জীবনের শেষ সময়টুকুও আপনাদের সেবা করতে চাই।
বৃহস্পতিবার বিকালে গৌরারং ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে রাধানগর-বৈঠাখালী পয়েন্টে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
গৌরারং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি স্মৃতিরতœ দাশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. হোসেন আলীর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. শফিকুল আলম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর, জেলা শ্রমিক লীগের সদস্য সচিব সাইফুল ইসলাম মুবিন, আওয়ামী তথ্য-প্রযুক্তি লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জ্যোতির্ময় দাশ, গৌরারং ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মজর আলী, আইন বিষয়ক সম্পাদক রফিক আহমদ, গৌরারং ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র নেতা লিমন চৌধুরী, সদর উপজেলা মৎসজীবী লীগের সাধারণ সম্পাদক হেলাল আহমদ হেলাল, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক সোহেল রানা, শেখ রাসেল পরিষদের জেলা আহবায়ক নূর মোহাম্মদ স্বজন, গৌরারং ইউনিয়ন আওয়ামী লীগের ১নং ওয়ার্ডের সভাপতি জিনু মিয়া, ৩নং ওয়ার্ডের সভাপতি বশির আহমদ, ৫ নং ওয়ার্ডের সভাপতি আব্দুর রহিম, ৩ নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক ফারুখ মিয়া প্রমুখ।
জনসভা শেষে জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি রাধানগর-বৈঠাখালী পয়েন্টে গণসংযোগ করেন ও সকলের দোয়া-আর্শীবাদ কামনা করেন।