নতুন করে শনাক্ত হলেন আরও ২৫ জন

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ জেলায় করোনাভাইরাস সংক্রমণের ৮১ তম দিনে করোনা শনাক্ত হন আরও ২৫ জন। এরমধ্যে সুনামগঞ্জ সদর উপজেলার ১৮ জন, ছাতক উপজেলার ৪ জন, জগন্নাথপুর উপজেলার ২ জন এবং জামালগঞ্জ উপজেলার ১ জন। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. শামস উদ্দিন।
এনিয়ে করোনাভাইরাসে আক্রান্ত শনাক্ত সংখ্যা দাঁড়ায় ১ হাজার ৩৯ জনে। এদিকে বৃহস্পতিবার নতুন করে আরোগ্য লাভ করেছেন ৮ উপজেলার ৬৯ জন। জেলা প্রশাসন সূত্রে জানা যায়, সুনামগঞ্জ সদর উপজেলার ১৮ জন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ১৭ জন, দিরাই উপজেলায় ২ জন, শাল্লা উপজেলায় ১৮ জন, বিশ^ম্ভরপুর উপজেলায় ১ জন, তাহিরপুর উপজেলায় ১ জন, জামালগঞ্জ উপজেলায় ১ জন এবং ছাতক উপজেলায় ১১ জন সুস্থ হয়েছেন।
এনিয়ে আক্রান্ত ব্যক্তিদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫২৮ জন। আক্রান্তের তুলনায় সুস্থতার হার ৫২ দশমিক ০৭ শতাংশ। বৃহস্পতিবার পর্যন্ত সুনামগঞ্জ সদর উপজেলার ১১০ জন, ছাতক উপজেলার ১০৩ জন, দোয়ারাবাজার ৫৪ জন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা থেকে ৪৭ জন, শাল্লা উপজেলা থেকে ৩৫ জন, জগন্নাথপুর উপজেলার ৫১ জন, দিরাই উপজেলা থেকে ১৮ জন, জামালগঞ্জ উপজেলা থেকে ৪৩ জন, বিশ্বম্ভরপুর উপজেলা থেকে ২৮ জন, তাহিরপুর উপজেলা থেকে ২১ জন, ধর্মপাশা উপজেলা থেকে ১৮ জন।
জেলা প্রশাসন সূত্রে জানা যায়, মঙ্গলবার বাড়িতে কোয়ারেন্টাইনে গেছেন ১৫ জন, প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে গেছেন ১ জন, আইসোলেসনে গেছেন ২৪ জন, কোয়ারেন্টাইন/আইসোলেসন থেকে ছাড়পত্র পেয়েছেন ৯৪ জন। এ পর্যন্ত সুনামগঞ্জ জেলায় ৬ হাজার ৭৫ জনকে হোম কেয়ারেন্টাইনের আওতায় আনা হয়। কোয়ারেন্টাইন/আইসোলেসন থেকে ছাড়পত্র দেওয়া হয় ৬ হাজার ৩৪২ জনকে। এ ছাড়া করোনা সন্দেহে এ পর্যন্ত ৯৮২ জনকে আইসোলেশনে আনা হয়েছে। করোনা সন্দেহে এ পর্যন্ত ৮ হাজার ৮৮০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষা করা হয়েছে ৮ হাজার ৪৩০ জনের।