নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এ বঙ্গবন্ধু কর্ণারের উদ্বোধন

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর কেন্দ্রীয় লাইব্রেরীতে বঙ্গবন্ধু কর্ণারের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরী ও উপাচার্যপ্রফেসর ড. আতফুল হাই শিবলী বঙ্গবন্ধু কর্ণার এর উদ্বোধন করেন।
এসময় উপস্থিত ছিলেন প্রফেসর ড. তোফায়েল আহমদ, প্রফেসর ডা. রঞ্জিত কুমার দে, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার শাহজাদা আল সাদিক, পরিচালক (হিসাব) শামস এলাহী রাসেল, সহযোগী অধ্যাপক মো. তানভীর আহমেদ চৌধুরী, আবুল হাসানাত ইবনে আবেদীন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও সহকারী অধ্যাপক রথিন্দ্র চন্দ্র গোপ এবং সহকারী লাইব্রেরীয়ান রেজোয়ানুল কবীরসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করে ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরী বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বঙ্গবন্ধুর জীবন, কর্ম ও বাঙালি জাতির জন্য তাঁর অসমান্য অবদানের বিষয়ে এই কর্ণারে রক্ষিত বই থেকে জানতে পারবে। নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ বঙ্গবন্ধুর সার্বিক জীবনের উপরে একটি সমৃদ্ধ ‘বঙ্গবন্ধু কর্ণার’ স্থাপনের উদ্যোগ নিয়েছে। পরবর্তিতে অতিথিবৃন্দ বঙ্গবন্ধু কর্ণারে রক্ষিত বাংলাদেশ স্বাধীনতা আন্দোলন ও বঙ্গবন্ধুর জীবনের উপর রচিত বিভিন্ন বই ঘুরে দেখেন।
প্রেস বিজ্ঞপ্তি