নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর বোর্ড অব ট্রাস্টিজের সভা

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর বোর্ড অব ট্রাস্টিজের সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স হলে সভায় সভাপত্বিত করেন নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান প্রফেসর ডা. মো. আফজল মিয়া।
সভায় উপস্থিত ছিলেন নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর বোর্ড অব ট্রাস্ট্রিজের সদস্য ডা. ইকবাল হোসেন চৌধুরী, প্রফেসর ডা. মো. নাজমুল ইসলাম, ডা. এস কে নিজাম জাহিদ হোসেন, প্রফেসর ডা. নাহিদ ইলোরা, প্রফেসর মো. হেনা সিদ্দিকী, অ্যাডভোকেট এমাদ উল্লাহ শহিদুল ইসলাম, প্রফেসর (এামিরেটাস) ডা. সুফিয়া রহমান, আহমদ আল কবীর পিএচ.ডি, মঞ্জুর কাদির শাফি চৌধুরী (এলিম), মো. শামিম আহমেদ, বোর্ড অব ট্রাস্ট্রিজের প্রয়াত চেয়ারম্যান অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরীর পুত্রবধু সানজিদা ইসলাম চৌধুরী এবং বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ইলিয়াস উদ্দীন বিশ্বাস।
সভায় বোর্ড অব ট্রাস্টিজের পূর্বে গৃহিত বিভিন্ন সিদ্ধান্ত বাস্তবায়নের অগ্রগতি পর্যালোচনা করা হয় এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ নীতি-নির্ধারনী সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভাপতি বোর্ড অব ট্রাস্টিজের সদস্যবৃন্দকে বিশ্ববিদ্যালয়ের সকল ক্ষেত্রে সার্বিক সহযোগিতা ও পৃষ্ঠপোষকতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আন্তরিক ধন্যবাদ জানান।
সংবাদ বিজ্ঞপ্তি