নষ্ট করা হলো এক হাজার বোতল বিদেশী মদ

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জে বিপুল পরিমাণে এসি ব্ল্যাক, মেক জুয়েল, ব্লু ব্লান্ড, মেজিক মোমেন্টসসহ বিদেশী মদ নষ্ট করা হয়েছে। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহাং হেলাল উদ্দিন’র উপস্থিতিতে মঙ্গলবার বিকালে চিফ জুডিসিয়াল আদালত প্রাঙ্গণে এসব বিদেশী নষ্ট করা হয়।
সামনের দেয়ালে ছুঁড়ে ভেঙে ফেলা হয় প্রায় ১ হাজার বোতল বিদেশী ব্রান্ডের দামি দামি মদের বোতলগুলো। নাসির বিড়ি ও গাঁজা মদ কেরোসিন দিয়ে আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়।
মদের মধ্যে রয়েছে ৬৩৯ বোতল ১৮০ এমএল অফিসার চয়েস, ৬ বোতল ১৭৫ এমএল এসি ব্ল্যাক, ২২ বোতল ৩৭৫ এমএল এসি ব্ল্যাক, ২১ বোতল ৩৭৫ এমএল মেক জুয়েলস, ২০ বোতল ৩৭৫ এমএল ব্লু ব্লান্ড, ২০ বোতল ৩৭৫ এমএল মেক জুয়েলস, ২০ বোতল ৪০০ এমএল রয়েল স্টেম, ২০ বোতল ৩৭৫ এমএল মেজিক মোমেন্টন্স, ১৬ বোতল ১৮০ এমএল মেক জুয়েলস, ৬ বোতল ৭৫০ এমএল অফিসার চয়েস। এসব বিদেশী মদ ১২ উপজেলার বিভিন্ন এলাকা থেকে আটক করা হয়। আদালতের নির্দেশে এসব ধ্বংস করা হয়েছে। এসময় ৭৯ হাজার নাসির বিড়ি, ১ কেজি ৭০০ গ্রাম গাঁজা আগুণে পুড়ে ধ্বংস করা হয়েছে।
কোর্ট ইন্সপেক্টর বুরহান উদ্দিন বললেন, প্রতি সপ্তাহের বুধবারে ১২ থানায় আটককৃত বিভিন্ন ধরণের মাদক কিছু আলামত হিসেবে রেখে বিজ্ঞ আদালতের অনুমতিক্রমে এখানে নষ্ট করা হয়। আজ বিভিন্ন ব্রান্ডের প্রায় এক হাজার বোতল মদ, ২ কেজি গাঁজা ও ৭৯ হাজার নাসির বিড়ি রয়েছে। সবগুলো নষ্ট করা হয়েছে।