নিহত জয়নালের পরিবারের পাশে খায়রুল হুদা চপল

স্টাফ রিপোর্টার
দুর্বৃত্তদের হামলায় নিহত সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীনের কবর জিয়ারত ও শোকাহত পরিবারকে সমবেদনা জানিয়েছেন সদর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল।
শুক্রবার বিকালে ইসলামপুরের নিহত জয়নাল আবেদীনের বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করে সমবেদনা জানান ও কবর জিয়ারত করেন তিনি।
তার সাথে সদর উপজেলার সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, জেলা যুবলীগ, ছাত্র লীগ ও জাতীয় পার্টির নেতকর্মীরা ছিলেন।
এসময় স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে খায়রুল হুদা চপল বলেন,‘ জয়নাল আবেদীনের মৃত্যুতে আমাদের অপূরণীয় ক্ষতি হয়েছে। তার মত নিবেদিত প্রাণ আওয়ামী লীগ নেতা একদিনে সৃষ্টি হয়নি। জয়নাল আবেদীনের পরিবারের পাশে জেলা পরিষদ, উপজেলা পরিষদসহ যুবলীগসহ নেতাকর্মীরা সব সময় থাকবে। তার শিশুদের লেখাপড়ায় যাতে কোন সমস্যা না হয় সে বিষয়টিও দেখা হবে। হত্যাকা-ের সঙ্গে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে। দ্রুত এই ঘটনার বিচারের জন্য আমরা সর্বাত্বক চেষ্টা করে যাব।’
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সদস্য সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু, জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে, জাহাঙ্গীরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোখছেদ আলী, সাধারণ সম্পাদক দুলাল চন্দ্র দাস, আওয়ামী লীগ নেতা সাবেক ইউপি সদস্য অরুন দাস, সুরমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুছ ছাত্তার ডিলার, সহ সভাপতি এরণ মিয়া, ৎ সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, রঙ্গাঁরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক মমিন মিয়া, মোল্লাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সলিমোল্লা, সাধারণ সম্পাদক আবুল হোসেন, গৌরারং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি স্মৃতি রতœ দাস, সাধারণ সম্পাদক হোসেন আলী, কুরবাননগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তৈয়ব আলী, সাধারণ সম্পাদক সুভাশ চন্দ্র পাল, লক্ষনশ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছাদিকুর রহমান, সাধারণ সম্পাদক শাহিনুর রহমান, মোহনপুর আওয়ামী লীগের সভাপতি হেমন্ত তালুকদারু, সাধারণ সম্পাদক এখলাছুর রহমান, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রশিদ, আওয়ামী লীগ নেতা রশিদ মিয়া, সমাজসেবক আবু সাইদ, আমরা মুক্তিযোদ্ধার সন্তান কমান্ড ইউনিয়ন শাখার সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক শাহাজ উদ্দীন, শফিকুল ইসলাম, আওয়ামীলীগ নেতা রহমান আলী প্রমুখ।