নৌকার বিজয় নিশ্চিত করতে হবে -নাদেল

জামালগঞ্জ প্রতিনিধি
আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা ইকবাল আল আজাদের কাছে নৌকা তুলে দিয়েছেন। আগামী ২০ অক্টোবরের নির্বাচনে নেত্রীকে আপনাদের আমানত ভোটের মাধ্যমে নৌকার বিজয় উপহার দিবেন। সুনামগঞ্জে মেডিকেল ও বিশ্ববিদ্যালয় হচ্ছে। সুনামগঞ্জ নেত্রকোনার সংযোগের জন্য হাওরে উড়াল সেতু নির্মাণ করা হবে। উন্নয়নের মার্কা হিসাবে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।
তিনি বলেন, এলাকার উন্নয়নের জন্য জননেত্রী শেখ হাসিনার প্রার্থী ইকবাল আল আজাদকে আপনাদের কাছে রেখে গেলাম। আগামী দিনে সে বিজয়ী হয়ে আপনাদের পাশে থেকে জনসেবা করবে। তার বাবার পদাঙ্ক অনুসরণ করে আজীবন আপনাদের ভালবেসে যাবে। তার বাবা সারা জীবন আপনাদের ভালবাসায় সিক্ত ছিলেন।
বৃহস্পতিবার বিকেলে উপজেলার ভীমখালী ইউনিয়নের লাল বাজারে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইকবাল আল আজাদের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ভীমখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল মুছাব্বিরের সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহরিয়ার চৌধুরী বিপ্লব’র সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল করিম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মোহাম্মদ আলী, সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদ সদস্য হাজী আব্দুল মুকিত চৌধুরী, সাধারণ সম্পাদক এম নবী হোসেন, জামালগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ভীমখালী ইউনিয়নের দুই বারের সাবেক চেয়ারম্যান আব্দুল মন্নান তালুকদার, তাহিরপুর উপজেলা
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কর, জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কাজী আশরাফুজ্জামান, সাবেক ভাইস চেয়ারম্যান মিছবাহ উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিতেন্দ্র তালুকদার, ব্যবসায়ী মো. জিয়াউল হক, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) বীনা রানী তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম জিলানি আফিন্দী রাজু, ভীমখালী ইউনিয়ন চেয়ারম্যান দুলাল মিয়া।
এছাড়াও বক্তব্য দেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আব্দুর রশীদ, জেলা শ্রমিক লীগের নেতা সায়েম পাঠান, জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে, ভীমখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান শাহ প্রমুখ।