পরিচ্ছন্ন ওয়ার্ড গঠনে মল্লিকপুরে সভা

স্টাফ রিপোর্টার
ওয়ার্ড কাউন্সিলর আহমদ নুরের উদ্যোগে এবং স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় পরিচ্ছন্ন ওয়ার্ড গঠনের লক্ষ্যে মল্লিকপুরে সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে আব্দুজ জহুর সেতুর অ্যাপ্রোচ এলাকায় এই সভা অনুষ্ঠিত হয়। এর আগে দুইদিন যাবত ওয়ার্ডের বিভিন্ন স্থানের ময়লা আবর্জনা পরিচ্ছন্ন করা হয়। এ উপলক্ষে কাউন্সিলর আহমদ নুর ওয়ার্ডের বিভিন্ন স্থানে ৮টি ডাস্টবিন স্থাপন করে দেন।
সভায় সভাপতিত্ব করেন এলাকার প্রবীণ ব্যক্তি মো. মনির মিয়া। কাউন্সিলর আহমদ নূর ছাড়াও সভায় বক্তব্য রাখেন উপজেলা জামে মসজিদের ইমাম মাও. মুজিবুর রহমান, মল্লিকপুর সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মাখন লাল শর্মা, অব. শিক্ষক বিকাশ দত্ত, মল্লিকপুর জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো. আব্দুল মতিন, সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের দপ্তর সম্পাদক মো. ফরিদ আহমদ।
সভায় বক্তারা বলেন,‘সুন্দর ও পরিচ্ছন্ন ওয়ার্ড গঠনের লক্ষ্যে মল্লিকপুরের আব্দুজ জহুর সেতুর অ্যাপ্রোচ এলাকার দুই পাশের জন চলাচল রাস্তা এবং বিভিন্ন আবাসিক এলাকার ময়লা-আবর্জনা পরিচ্ছন্ন করা হয়েছে। এলাকার বাসিন্দা ও ব্যবসায়ীদের উদ্যোগে এই পরিচ্ছন্ন অভিযান অব্যাহত রাখতে সকলে নজরদারী করতে হবে।’ সভায় এলাকার রাস্তা-ঘাট ও আবাসিক এলাকা আলোকিত করতে বিদ্যুৎ বাতি স্থাপন এবং ড্রেনেজ ব্যবস্থার উন্নতি করার বিষয়েও দাবি জানানো হয়।’
স্থানীয় বাসিন্দা মিজানুল হক সরকারের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন ব্যবসায়ী সোহেল আহমদ, সাজিদুর রহমান, আব্দুর রহমান, আব্দুল লতিফ, সোহেল মিয়া, জাহাঙ্গীর আলম ও মনির হোসেন।