পরিবার পরিকল্পনায় ছাতক উপজেলা টানা ৫ম বারের শ্রেষ্ঠত্ব অর্জন

স্টাফ রিপোর্টার
মা ও শিশু স্বাস্থ্যসেবা, পরিবার পরিকল্পনা ও পুষ্টি কার্যক্রমে ছাতক উপজেলা আবারো শ্রেষ্ঠত্ব অর্জন করতে সক্ষম হয়েছে। পরিবার পরিকল্পনায় বিশেষ অবদান রাখায় জেলার ১১টি উপজেলার মধ্যে ছাতককে শ্রেষ্ঠত্বের মর্যাদায় ভূষিত করা হয়।
এ নিয়ে পরিবার পরিকল্পনায় টানা ৫ম বারের মতো ছাতক উপজেলা শ্রেষ্ঠ হওয়ার গৌরব অর্জন করল। আজ বুধবার বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে সুনামগঞ্জ শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তনে জেলা পরিবার পরিকল্পনা
বিভাগের সভায় আনুষ্ঠানিকভাবে শ্রেষ্ঠত্বের সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করবেন জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম।
ছাতক উপজেলার পক্ষে শ্রেষ্ঠত্বের সম্মাননা ক্রেস্ট গ্রহণ করবেন উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের সভাপতি উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল।
জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক মোজাম্মেল হকের সভাপতিতে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিভিল সার্জন ডা. আশুতোষ দাশ, পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান প্রমুখ।
টানা ৫ বার শ্রেষ্ঠত্ব অর্জনের ব্যাপারে পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা-কর্মচারীসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানিয়ে উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল জানান, দেশপ্রেমে উদ্ভূদ্ধ হয়ে আন্তরিকতার সাথে যে কাজ করা হয় তা সবসময়ই সুন্দর, ফলপ্রসূ ও প্রায়েগিক হয়। তিনি আন্তরিকতার সাথে কাজ করার জন্য সকলকে অভিনন্দন জানান।