পাগলা বাজার ব্যবসায়ী সমবায় সমিতি গঠনের লক্ষে সভা

শান্তিগঞ্জ প্রতিনিধি
শান্তিগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী পাগলা বাজারের ব্যবসায়ী সমবায় সমিতি গঠনের লক্ষে ইউনিয়নের জনপ্রতিনিধি ও নেতৃস্থানীয় ব্যক্তিদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল ৪টায় ইউনিয়ন পরিষদের সভা কক্ষে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জগলুল হায়দারের আহ্বানে সভায় ভোট প্রয়োগের মাধ্যমে গণতান্ত্রিক প্রক্রিয়ায় একটি কার্যকর কমিটি গঠনে ঐক্যমত, ভোটার তালিকা তৈরি, বাজার এলাকার সীমানা নির্ধারণসহ নানা বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এসময় নির্বাচনি সকল কর্মকান্ড বাস্তবায়নের জন্য ১৩ জনকে দায়িত্ব প্রদান করা হয়েছে। ডিসেম্বর মাসের ২০ তারিখের মধ্যে ভোটার তালিকা তৈরির নির্দেশ দিয়েছেন নেতৃবৃন্দরা।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, সাবেক চেয়ারম্যান ও সুনামগঞ্জ সদর আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, সুনামগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি আনছার উদ্দিন, পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জগলুল হায়দার, সাবেক চেয়ারম্যান নূরুল হক, আওয়ামী লীগ নেতা তেরাব আলী, ইউপি সদস্য আলী আহমদ, জফর উদ্দিন, আজাদুল হক আজাদ, নিপেশ দেব, রঞ্জিত সূত্রধর, খলিলুল রহমান খলিল, আতিকুর রহমান আতিক, ফজলুর রহমান, ব্যবহায়ী হাজি কমর উদ্দিন ও শাহ আলম প্রমুখ।
ভোটার তালিকা তৈরিতে দায়িত্বপ্রাপ্তরা হলেন— মনসুর উদ্দিন, শাহ আলম, জামিউল ইসলাম তুরান, রঞ্জিত সূত্রধর, জফর উদ্দিন, মাস্টার শফিকুল ইসলাম, মো. কিবরিয়া, মো. আজাদ হোসেন, আসিফ ইকবাল ফয়সল, আতিকুর রহমান আতিক, ইয়াকুব শাহরিয়ার, নোহান আরেফিন নেওয়াজ ও নাহিদ আহমদ।