পানিসম্পদ মন্ত্রী আসছেন আজ

স্টাফ রিপোর্টার
পানি সম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু, এমপি আজ শনিবার সুনামগঞ্জ জেলা সফরে আসছেন।
সফরে তিনি জেলার হাওর অঞ্চলের বেড়িবাঁধের চলমান কাজ পরিদর্শন করবেন। মন্ত্রী ধর্মপাশা উপজেলার চন্দ্র্রসোনা থাল হাওড়, ধনকুনিয়া, জয়ধুনা হাওড় এবং জামালগঞ্জ উপজেলার পাগনার হাওড়, হালির হাওড়, আপার বৌলাই নদী খননের চলমান কাজ পরিদর্শন করবেন।
পরিদর্শন শেষে তিনি জামালগঞ্জ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে হাওড়ের চলমান কাজের অগ্রগতি নিয়ে স্থানীয় ব্যক্তিবর্গের সাথে আলোচনায় অংশগ্রহন করবেন।
সুনামগঞ্জ সফর শেষে মন্ত্রী কিশোরগঞ্জ জেলা সফর করবেন। তিনি ইটনা উপজেলার ধনু নদীর ড্রেজিং কাজ এবং কুলিয়াচর উপজেলার মেঘনা ও ঘোড়াউত্রা নদীর খনন কাজ পরিদর্শন করবেন।
পরিদর্শন শেষে মিঠামইন উপজেলার মুক্তিযোদ্ধা আব্দুল হক কলেজ সংলগ্ন হেলিপ্যাডে অবতরণ করবেন এবং জেলা পরিষদের পরিদর্শন বাংলায় নদী ড্রেজিং এবং খনন কাজের অগ্রগতি নিয়ে স্থানীয় ব্যক্তিবর্গের সাথে আলোচনায় অংশগ্রহণ করবেন।
মন্ত্রীর সফরকালে স্থানীয় সংসদ সদস্যগণ উপস্থিত থাকবেন এবং পানিসম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব, ড জাফর আহমেদ খান, অতিরিক্ত সচিব মোঃ ইউসুফ, পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক মোঃ মাহফুজুর রহমান এবং অতিরিক্ত মহাপরিচালক মোঃ আনোয়ার হোসেন সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ তাঁর সফর সঙ্গী হবেন।