পাহারাদারদের অতর্কিত হামলায় ৩ জেলে আহত

স্টাফ রিপোর্টার, তাহিরপুর
তাহিরপুরের মাটিয়ান হাওরে জেলেদের উপর ইজারাদারের লাটিয়াল বাহিনীর অতর্কিত হামলায় ৩ জেলে আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা হলো-ভাটি তাহিরপুর গ্রামের পাখিরুল ইসলাম(২৮), আল আমিন (২৭) ও ভাটি জামালগড় গ্রামের রুমান মিয়া (২২)। গুরুতর আহত পাখিরুল ইসলাম তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় মাটিয়ান হাওরের ইজারাদার রতনশ্রী গ্রামের ইকবাল হোসেন তালুকদারকে প্রধান আসামী করে ৬ জনের নামে তাহিরপুর থানায় পাখিরুল ইসলামের বড় ভাই হোসেন মিয়া বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের প্রেক্ষিতে ইজারাদারের ইঞ্জিনচালিত একটি নৌকা তাহিরপুর থানা পুলিশ জব্দ করে থানা হেফাজতে নিয়ে আসে। এ ঘটনায় তাহিরপুর উপজেলা সদরে টানটান উত্তেজনা বিরাজ করছে।
জানা যায়, বুধবার সকাল ৮ ঘটিকায় মাটিয়ান হাওরের পূর্বপাড় বড়দল নতুন হাটি গ্রাম সংলগ্ন বোর জমিতে কয়েকজন জেলে লার বরশি দিয়ে মাছ ধরছিল। এমন সময় বিলের পাহারাদাররা তাদের উপর অতর্কিত হামলা চালিয়ে ৩ জেলেকে আহত করে।
অভিযোগের তদন্তকারী কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, পাহারাদারের ব্যবহৃত একটি ইঞ্জিন চালিত নৌকা জব্দ করা হয়েছে। বিষয়টি তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।