পিআইবি’র দুই দিনব্যাপি প্রশিক্ষণের সনদ বিতরণ

স্টাফ রিপোর্টার
বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি) এর আয়োজনে ও ন্যশনাল অ্যালায়ন্স অব হিউমেনিটিরিয়ান এক্টরস বাংলাদেশ (নাহাব) এর সহযোগিতায় সুনামগঞ্জে সাংবাদিকদের দুই দিনব্যাপি প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।
দুই দিনব্যাপি দুর্যোগঝুঁকি হ্রাস ও জলবায়ু পরিবর্তন-অভিযোজন শীর্ষক প্রশিক্ষণ শেষে বৃহস্পতিবার বিকালে প্রশিক্ষার্থী গণমাধ্যমকর্মীদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়েছে।
সুনামগঞ্জ সার্কিট হাউজে অনুষ্ঠিত প্রশিক্ষণে জেলা সদরে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার ২৩ জন সাংবাদিক এবং ২ জন বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও)’র প্রতিনিধি অংশগ্রহণ করেন।
বৃহস্পতিবার বিকালে পিআইবি’র সহকারী প্রশিক্ষক তানিয়া পারভিনের সঞ্চালনায় প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণপ্রাপ্ত সাংবাদিকদের হাতে সনদপত্র তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।
এসময় বক্তব্য রাখেন ইরা’র নির্বাহী পরিচালক সিরাজুল ইসলাম। সনদ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা তথ্য অফিসার আনোয়ার হোসেন।
দুই দিনব্যাপি প্রশিক্ষণ প্রদান করেন রাজশাহী বিশ^বিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. প্রদীপ কুমার পান্ডে, নাহাব এর কারিগরি উপদেষ্টা আব্দুল লতিফ, ঢাকা আহসানিয়া মিশনের প্রধান সিসি এন্ড ডিআরআর মো. জাহাঙ্গীর আলম।