পীরপুর ভূমি অফিসের সহকারী কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ

স্টাফ রিপোর্টার
ছাতক উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের আবেদনের মূলনথি গায়েব করায় পীরপুর ভূমি অফিসের সহকারী কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ দাখিল করা হয়েছে। গত ১৬ ফেব্রুয়ারি উপজেলার গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়নের গোবিন্দনগর গ্রামের হাজী আরব আলীর ছেলে আনছার আলী জেলা প্রশাসক বরাবরে এই অভিযোগপত্র দাখিল করেন।
আনছার আলী অভিযোগপত্রে উল্লেখ করেন, সরকারী ভূমি বন্দোবস্ত পেতে ২০১৮ সালের ৪ নভেম্বর তিনি নিজে ও তাঁর স্ত্রী শিপা বেগমের নামে পৃথক দুইটি আবেদন দাখিল করেন। তৎকালীন সহকারী কমিশনার (ভূমি) সোনিয়া সুলতানা তদন্তের জন্য ১১৫৪ নম্বর স্মারকের আবেদনপত্র পীরপুর ইউনিয়ন ভূমি অফিসের সহকারী কর্মকর্তা আব্বাস উদ্দিনকে দায়িত্ব দেন। পরে বিষয়টি সরেজমিন তদন্ত করেন আব্বাস উদ্দিন। এ সময় সাথে ছিলেন সার্ভেয়ার মুজিবুর রহমান মোল্লা ও শাহীন আলম। তিনি অভিযোগপত্রে উল্লেখ করেন, সহকারী কমিশনার (ভূমি) এর নির্দেশে আমার আবেদনের সরেজমিন তদন্ত শেষে পীরপুর ইউনিয়ন ভূমি অফিসের সহকারী কর্মকর্তা আব্বাস উদ্দিন স্বজনপ্রীতি ও উৎকোচ গ্রহণের মাধ্যমে এই আবেদনের মূলনথি গায়েব করে ফেলেন।
এ ব্যাপারে পীরপুর ইউনিয়ন ভূমি অফিসের সহকারী কর্মকর্তা আব্বাস উদ্দিন বলেন,‘আমার বিরুদ্ধে অভিযোগ হলে জেলা প্রশাসক মহোদয় তা তদন্ত করে সত্যতা পেলে ব্যবস্থা নেবেন। এতে আমার কোনো আপত্তি নেই।’