পৌর শহরে লিফলেট বিতরণ

স্টাফ রিপোর্টার
করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মানুষকে সচেতন করতে পৌর শহরে লিফলেট বিতরণ করেছে সিভিল সার্জন অফিস। সোমবার সকালে সুনামগঞ্জ পৌর শহরের বিভিন্ন পয়েন্টে লিফলেট বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন সিভিল সাজর্ন ডা. মো. শামস উদ্দিন, বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রতিনিধি সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত ডা.মো. খালিদ বিন লুৎফুর, ডেপুটি সিভিল সার্জন ডা. মোহাম্মদ আশরাফুল হক,সদর হাসপাতালের সহকারী পরিচালক ডা. মো. আব্দুল মোমেন, আরএমও ডা. মো. রফিকুল ইসলাম, মেডিকেল অফিসার সজীব কবির ভূঁইয়া, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সহকারী পরিচালক ডা. আব্দুল মোমেন, স্বাস্থ্য ও শিক্ষা অফিসার মো. ওমর ফারুক প্রমুখ।
সিভিল সার্জন ডা. মো. সামছুদ্দিন সাংবাদিকদের জানান, প্রবাসী অধ্যাষিত এলাকা হিসেবে সুনামগঞ্জ সদর, জগন্নাথপুর, ছাতক, দিরাই এলাকার অনেক লোকজজন বিশ্বের বিভিন্ন দেশে অবস্থান করছেন। ভাইরাসের প্রভাব বিশ্বে প্রকোপ আকার ধারন করায় অনেক বিদেশীরা দেশে ফিরতে শুরু করেছেন। জনগণের মধ্যে একটি আতংক কাজ করলেও সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগের তত্বাবধানে ইটালিসহ বিভিন্ন দেশ থেকে আগত ২৯৭জন প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। ভাইরাস থেকে জনসাধারনকে সচেতন করতেই লিফলেট বিতরণ করা হচ্ছে।