প্রতিঘাত করার প্রস্তুতি নিতে হবে -মিলন

ছাতক প্রতিনিধি
বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক, জেলা বিএনপির সভাপতি, সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন বলেছেন, ‘সরকারের পরিকল্পনা অনুসারে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জেলে পাঠানো হয়েছে। বিএনপি ও জিয়া পরিবারকে ধ্বংস করতে সরকারের নীল নকশার অংশই ছিল খালেদা জিয়াকে জেলে পাঠানো।’ দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্য করে মিলন বলেন এখন আর প্রতিবাদ করার সময় নয়-প্রতিশোধ ও প্রতিঘাত করার প্রস্তুতি নিতে হবে।’
শুক্রবার বিকেলে   
ছাতক উপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পৌর বিএনপির আহবায়ক সৈয়দ তিতুমীরের সভাপতিত্বে ও জেলা বিএনপি নেতা শামছুর রহমান শামছুর পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপি নেতা আব্দুর রহমান, শামছুল হক নমু, আলতাবুর রহমান খছরু, অ্যাড. মাসুক আলম, নজরুল ইসলাম, আশিদ আলী, লায়েক শাহ, সামছুর রহমান বাবুল, সায়াদুজ্জামান, কাজী মাও. আব্দুস সামাদ, আতাউর রহমান এমরান, আব্দুল মমিন, কয়েছ আহদ, জাহেদুল ইসলাম আহবাব, মনির উদ্দিন মেম্বার, বাবুল মিয়া মেম্বার, দিল হোসেন মেম্বার, বাকী বিলাহ, কাউন্সিলর জসিম উদ্দিন সুমেন প্রমুখ।
ট্রাফিক পয়েন্টে সমাবেশ শেষে এক বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ করে।