প্রতিটি ঘর বিদ্যুতের আলোয় আলোকিত হবে -পীর মিসবাহ

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, ‘সদর উপজেলার প্রতিটি গ্রামের প্রতিটি ঘর বিদ্যুতের আলোয় আলোকিত হবে। আগে এই গ্রামগুলো অবহেলিত ছিল এখন এই এলাকায় উন্নয়নের জোয়ার বয়েছে। তার একটাই কারণ জাতীয় পার্টি উন্নয়নে বিশ্বাসী। জাতীয় পার্টি সন্ত্রাসের রাজনীতিতে বিশ্বাস করে না, লুটপাটের রাজরীতিতে বিশ্বাস করে না।  জনগণের ভালবাসা পেতে হলে জনগণের কাজ করতে হবে, উন্নয়ন করতে হবে। আমি মানুষের সেবক হিসেবে কাজ করতে চাই, শোষক হিসেবে নই। আমি যতদিন ক্ষমতায় থাকব ততদিন আমার জন্মভূমি সুনামগঞ্জের জন্য কাজ করে যাব। আমি যে দায়িত্বে পেয়েছি সেটাকে মনে করি এটা একটা ইবাদত।’
শাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সোমবার দুপুরে সদর উপজেলার কুরবান নগর ইউনিয়নের শাহপুর গ্রামে বিদ্যুৎ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কুরবাননগর ইউনিয়ন সাবেক সদস্য আব্দুল হান্নান’র   
সভাপতিত্বে ও আবুল কালাম মাষ্টারের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বদরুল কাদির শিহাব, পল্লীবিদ্যুতের এজিএম ইমরুল হাসান, জেলা জাতীয় পার্টির যুগ্ম-আহবায়ক রশীদ আহমদ, সুনামগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল মেয়র মনির উদ্দিন মনির প্রমুখ।
শুভেচ্ছা বক্তব্য রাখেন, হাফিজ আতিকুর রহমান, নুরুদ্দিন, আব্দুল মালিক, আব্দুল মতিন, গিয়াস উদ্দিন মাষ্টার, কেন্দ্রীয় যুবসংহতির সদস্য ও জেলা যুগ্ম-আহবায়ক জসিম উদ্দিন সরকার।
এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজু, সাংগঠনিক সম্পাদক ফারুক মেনর, জাপা নেতা সাজিদুর রহমান, যুবসংহতি নেতা  রাসেল চৌধুরী, বদরুল আলম, জাপা নেতা সেলিম আহমদ, সাদ্দক আলী, তাজউদ্দিন, হাবিব মেম্বার প্রমুখ।



আরো খবর