ফয়েজ আহমদ অভি’র কবর জিয়ারত করলেন কেন্দ্রীয় আ.লীগ নেতা ডন

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুর পৌরশহরের ইকড়ছই আবাসিক এলাকার বাসিন্দা জগন্নাথপুরের সিনিয়ন সাংবাদিক দৈনিক সমকাল পত্রিকার উপজেলা প্রতিনিধি তাজউদ্দিন আহমদের বড় ছেলে ফয়েজ আহমদ অভি’র কবর জিয়ারত করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আজিজুস সামাদ ডন।
বুধবার বেলা দুইটার দিকে প্রয়াতের পারিবারিক কবরস্থানে জিয়ারত শেষে শোকাহত পরিবারের লোকজনের সঙ্গে দেখা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী রুহের মাগফিরাত কামনা করেন।
এসময় জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন মাস্টার, সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্র, প্রচার সম্পাদক আব্দুল জব্বার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কুতুব, মিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির, আওয়ামী লীগ নেতা সালাউদ্দিন, শাহিন তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাবিবুর রহমান হাবিব, সাধারণ সম্পাদক মোতাহীর আলী, পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ছালিক আহমদ পীরসহ দলীয় নেতাকমীর্রা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, গত ২৭ রমজান ৩০ এপ্রিল দিবাগত রাত ৩ টার দিকে প্রচণ্ড জ্বর ও খিচুরিতে তরুণ ফুটবলার ফয়েজ আহমদ অভি (২১) অসুস্থ হয়ে পড়েন। তাকে দ্রুত সিলেটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।