বখাটে তফাজ্জেলের জামনি নামঞ্জুর

স্টাফ রিপোর্টার, তাহিরপুর
বখাটে সন্তানের কর্মকা-ে বিদ্যালয় পরিচালনা পর্ষদ থেকে পিতার সদস্য পদ বাতিলের জন্য চিঠি প্রেরণ করেছেন তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসিফ ইমতিয়াজ। এ সংক্রান্ত একটি চিঠি বুধবার সিলেট শিক্ষা বোর্ড, জেলা প্রশাসক সুনামগঞ্জ ও জেলা শিক্ষা অফিসার সহ সংশ্লিষ্ট বিভাগের সকল দপ্তরে পাঠানো হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে তাহিরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান জানান, বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য আবু তাহের মিয়ার বখাটে সন্তান বিদ্যালয়ের শিক্ষককে লাঞ্ছিত করার কারণে উপজেলা নির্বাহী অফিসার তাহিরপুর কর্তৃক আবু তাহেরের সদস্যপদ বাতিলের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবরে চিঠি প্রেরণ করা হয়েছে।
অপরদিকে এ ঘটনায় অভিযুক্ত বখাটে তোফাজ্জল আহমদ বুধবার সকালে সুনামগঞ্জ জুডিশিয়াল আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।
উল্লেখ্য, গত ৩০ জুন রবিবার বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ে অর্ধবার্ষিক পরীক্ষা চলাকালে বিদ্যালয়ের সদস্য আবু তাহের মিয়ার নাতি পারভেজ মিয়া নকল করে পরীক্ষা দেয়ার সময় বিদ্যালয়ের মাজেদুল ইসলাম নামে এক শিক্ষক তাকে পরীক্ষা হল থেকে বের করে দেন। এ ঘটনার সূত্র ধরে আবু তাহের মিয়ার বখাটে সন্তান তোফায়েল মিয়া শিক্ষক মাজেদুল ইসলাম কে পরীক্ষা হলে এসে মারধর করে। এ ঘটনায় সোমবার মাজেদুল ইসলাম বাদী হয়ে ৭ জনকে আসামী করে তাহিরপুর থানায় মামলা দায়ের করেন।