বঙ্গবন্ধুর জন্মদিন ও স্বাধীনতা দিবস, জেলা সরকারি গ্রন্থাগারের কর্মসূচি

স্টাফ রিপোর্টার
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও স্বাধীনতা দিবস উপলক্ষে চিত্রাংকন, আবৃত্তি, গল্প বলা, রচনা এবং পাঠ প্রতিযোগিতার আয়োজন করেছে জেলা সরকারি গন্থাগার। সকল কর্মসূচি জেলা সরকারি গন্থাগারে অনুষ্ঠিত হবে।
আগামী ১৮ মার্চ বিকাল ৩ টায় ক, খ বিভাগের যথাক্রমে অনূধ ৭ ও অনূধ ১২ বছরের শিশুদের ‘উন্মুক্ত’ ও ‘শিশুদের বন্ধু বঙ্গবন্ধ’ু বিষয়ে চিত্রাংকন প্রতিযোগিতা, বিকাল ৪ টায় ক, খ বিভাগের যথাক্রমে প্রথম থেকে চতুর্থ এবং পঞ্চম থেকে অষ্টম শ্রেণির শিক্ষার্থীদের গল্প বলা প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ২১ মার্চ বিকাল ৩ টায় ক, খ বিভাগে যথাক্রমে প্রথম থেকে চতুর্থ ও পঞ্চম থেকে অষ্টম শ্রেণির শিক্ষার্থীদের আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।
এছাড়াও ২১ মার্চ বিকাল ৪ টায় ক, খ বিভাগে যথাক্রমে পঞ্চম থেকে অষ্টম ও নবম থেকে দশম শ্রেণির শিক্ষার্থীদের অসমাপ্ত আত্মজীবনী এবং কারাগারের রোজনামচা বইয়ের উপর পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ২৪ মার্চ সকাল ১০ টায় ক থেকে ঘ চারটি বিভাগে যথাক্রমে পঞ্চম থেকে অষ্টম, নবম থেকে দ্বাদশ, ¯œাতক থেকে ¯œাতকোত্তর ও সর্বসাধারণের জন্য আমাদের বঙ্গবন্ধু, স্বাধীনতা অর্জনে বঙ্গবন্ধুর অবদান, ভাষা আন্দোলন থেকে স্বাধীনতা এবং বঙ্গবন্ধু স্বাধীন বাংলাদেশের স্থপতি বিষয়ের উপর রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।