বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তাবায়ন করছেন প্রধানমন্ত্রী -নাজমানারা খানুম

স্টাফ রির্পোটার
সিলেট বিভাগীয় কমিশনার ড. মোছাম্মদ নাজমানারা খানুম বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে তিনি কাজ করে যাচ্ছেন।’ শনিবার বিকালে সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা প্রশাসক সাবিরুল ইসলামের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কামরুজ্জামানের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,  সিভিল সার্জন আশুতোষ দাশ, ২৮ বর্ডার র্গাড অধিনায়ক কর্নেল নাসির উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন, গণর্পূত বিভাগের নিবার্হী প্রকোশলী আবু জাফর সিদ্দিক, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মো. এমরান হোসেন, প্রাণীসম্পদ কর্মকতা মো. বেলাল হোসেন প্রমুখ।
আলোচনা সভা শেষে তিন দিনের উন্নয়ন মেলার বিভিন্ন প্রতিযোগিতার পুরুস্কার বিজয়ীদের হাতে তুলে দেন সিলেট বিভাগীয় কমিশনার ড. মোছাম্মদ  নাজমানারা খানুম।
উন্নয়নমেলার স্টলগুলোর মধ্যে নাগরিক সেবায় প্রথম হয়েছে সমাজসেবা অধিদপ্তর, সুনামগঞ্জ, দ্বিতীয় হয়েছে আঞ্চালিক পাসপোর্ট অফিস, সুনামগঞ্জ, তৃতীয় সিভিল সার্জন কার্যালয়, সুনামগঞ্জ।



আরো খবর