বড় বড় উন্নয়ন প্রকল্প হচ্ছে লক্ষণশ্রী ইউনিয়নে-পীর মিসবাহ

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়ন অবহেলিত ছিল। আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর কথা দিয়েছিলাম এই ইউনিয়ন আর অবহেলিত থাকবে না। আমি আমার কথা রেখেছি। লক্ষণশ্রী ইউনিয়নের সকল সমস্যা আমি আপনাদের সাথে নিয়ে এক এক করে সমাধান করে এটিকে একটি আধুনিক উন্নয়নশীল ইউনিয়ন হিসেবে রূপান্তিত করছি। বড় বড় উন্নয়ন প্রকল্প হচ্ছে লক্ষণশ্রী ইউনিয়নে। আমি সব সময় আপনাদের পাশে থাকতে চাই। আপনাদের সেবা করে যেতে চাই। সেই জন্য আপনাদের সহযোগিতা আমার দরকার।
রবিবার বিকালে ১০ কোটি ৭৬ লক্ষ টাকা ব্যায়ে সিলেট —সুনামগঞ্জ সড়ক থেকে হালুয়ারগাঁও, ইসলামপুর, গোড়ারছড়া, ইচাগড়ি ও শান্তিগঞ্জ বাজারের সড়কের উদ্বোধন অনুষ্ঠান শেষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এলাকার প্রবীণ মুরব্বী ইসহাক মিয়ার সভাপতিত্বে ও সোহেল আহমদের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মোহাম্মদ আলী খূশনুর, সুনামগঞ্জ সদর উপজেলা প্রকৌশলী আনোয়ার হোসেন, লক্ষণশ্রী ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ, শান্তিগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফিক মিয়া, হ্যামলিপ প্রকল্পের কর্মকর্তা গোলাম মওলা, সুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান সাজু, লক্ষণশ্রী ইউপি জাপার আহ্বায়ক আব্দুল মান্নান, জাপা নেতা আবুল হোসেন, লক্ষণশ্রী ইউপি সদস্য মনির মিয়া।
উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ফারুক মেনর, মোল্লাপাড়া ইউপি জাপা নেতা শামীম আহমদ, পল্লীবন্ধু পরিষদ সুনামগঞ্জ জেলার সদস্য সচিব মোশাহিদ আলম তালুকদার মহিম, সুনামগঞ্জ জেলা জাতীয় স্বেচ্চাসেবক পার্টির সাধারণ সম্পাদক সাজিদুর রহমান সাজিদ, লক্ষণশ্রী ইউপি জাপা নেতা ও ইউপি সদস্য মহিনুর মিয়া, জাপা নেতা নুরুল ইসলাম, ছমির উদ্দিন, মোল্লাপাড়া ইউপির সাবেক মেম্বার রেদোয়ান মিয়া, মনু মিয়া, জুয়েল রানা, তাজুদ আলী, আছর আলী, শামসুল ইসলাম, বাপ্পাদে প্রমুখ।