বনানীপাড়া মহিলা সমাজকল্যাণ সংগঠনের বিশেষ সভা

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ পৌর শহরের বনানীপাড়া মহিলা সমাজকল্যাণ সংগঠন আপগ্রেড ঘোষণার বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার শহরের ষোলঘর-ধোপাখালী এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখ্ত।
সংগঠনের ক্যাশিয়ার সাবিয়া বেগমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, সুনামগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র হোসেন আহমদ রাসেল, রঙ্গারচর ইউপির সাবেক চেয়ারম্যান আবুল কালাম।
(সিইপি) সুনামগঞ্জের ফিল্ড অরগানাইজার মো. আব্দুল হাই-এর পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুমিল্লা আঞ্চলিক ব্যবস্থাপক (সিইপি) প্রশান্ত কুমার দে, সুনামগঞ্জ জেলা ব্যবস্থাপক (সিইপি) মো. কাইয়ূম উদ্দিন, সংগঠনের সভানেত্রী মেন্নেকা বেগম।
সংগঠনের বিভিন্ন দাবির প্রেক্ষিতে প্রধান অতিথি পৌর মেয়র নাদের বখ্ত সংগঠনকে এগিয়ে নেয়ার জন্য ২০ হাজার টাকা অনুদান ঘোষণা করেন। এবং বলেন, পৌরসভা আপনাদের দাবির জায়গা। দাবি আদায়ের জন্য আপনাদেরকে পৌরসভায় যেতে হবে। পৌরসভা থেকে আপনাদের দাবি আদায় করে নিয়ে আসবেন। সকল পৌর নাগরিকদের জন্য পৌরসভার দুয়ার সব সময় খোলা। আমি আপনাদের কাছে দাবি নিয়েই ভোট চাইতে এসেছিলাম আপনারাও আপনাদের দাবি নিয়েই পৌরসভায় আসবেন।
নষ্ট হয়ে পড়ে থাকা পৌরসভার দেয়া টিউবওয়েল মেরামতের দাবি জানালে নষ্ট টিবওয়েল মেরামত ও ড্রেনেজ ব্যবস্থার কাজ পর্যায়ক্রমে সম্পন্ন করা হবে বলে উপস্থিত সদস্যদের আশ^স্থ করেন মেয়র নাদের বখত।
সদর উপজেলা পরিষদের মাহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া মহিলাদের সেলাই প্রশিক্ষণের জন্য ২ টি সেলাই মেশিন প্রদানের ঘোষণা দেন। সংগঠনের সকল সদস্যদের কৃষিকার্ড প্রদানের প্রতিশ্রুতি দেন পৌরসভার প্যানেল মেয়র হোসেন আহমদ রাসেল।