বন্ধন মানবিক স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে বন্যার্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জে বন্ধন মানবিক কল্যাণ সংস্থা নামের নবগঠিত স্বেচ্ছাসেবী এনজিও সংগঠনের পক্ষ থেকে ৩ শতাধিক বন্যার্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার দিনব্যাপী সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ও রঙ্গারচর ইউনিয়নের বিভিন্ন গ্রামে সংস্থাটির পক্ষ থেকে চাল, সোয়াবিন, চিড়া, গুড়, সাবান, স্যালাইন, ফিটকারী, মোমবাতি, ম্যাচ ও পানিসহ মোট ১০টি নিত্যপ্রয়োজনীয় উপকরন সম্বলিত প্যাকেজ স্থানীয় উপকারভোগীদের মধ্যে বিতরণ করা হয়।
সংস্থার পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেন বন্ধন মানবিক কল্যাণ সংস্থার চেয়ারম্যান মোঃ হাসানুর রহমান পাভেল ও সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া।
এসময় উপস্থিত ছিলেন রঙ্গারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.আব্দুল হাই,দৈনিক ইত্তেফাকের সুনামগঞ্জ প্রতিনিধি মো.বুরহান উদ্দিন,বন্ধন সংস্থার ম্যানাজার মোঃ মনিরুজ্জামান প্রমুখ।
উল্লেখ্য এনজিও ব্যক্তিত্ব হাসানুর রহমান পাভেল পদক্ষেপ এনজিও সংস্থার একজন পদস্থ কর্মকর্তা হিসেবে দীর্ঘদিন সুনামের সাথে চাকুরী করেছেন। ঘুরে বেড়িয়েছেন সুনামগঞ্জ জেলাসহ সারাদেশ। সম্প্রতি তিনি রাজধানী ঢাকার আদাবর এলাকার বায়তুল আমান হাউজিং সোসাইটির ২নং রোডের, ৩০৩ই নং বাড়িতে স্থাপন করেছেন নিজের প্রতিষ্ঠিত বন্ধন মানবিক কল্যাণ সংস্থাটির কেন্দ্রীয় কার্যালয়।
এরই মধ্যে তার সাবেক কর্মস্থলের প্রিয় জেলা সুনামগঞ্জে বন্যা ও দুর্যোগের খবর জানতে পেরে তিনি তাৎক্ষণিকভাবে ত্রাণসামগ্রী নিয়ে সিলেট ও সুনামগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা হন।