বন্যার্তদের খাবার বিতরণ করছে এম এম ট্রেডার্স

শান্তিগঞ্জ প্রতিনিধি
বন্যায় মাঠ-ঘাট তলানো শুরু হয় বৃহস্পতিবার রাত থেকে। বৃহস্পতিবার দিনেও দরগাপাশা ইউনিয়নের সাধারণ মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ করেছেন এম এম ট্রেডার্সের প্রতিষ্ঠাতা পরিচালক হোসেন চৌধুরী। এর পরদিন (শুক্রবার) থেকে সবকিছু তলিয়ে যাওয়ার সাথে সাথে রান্না করা খাবারের চরম সংকটে পরে বন্যাক্রান্ত মানুষ। তাই গ্রামে গ্রামে ঘুরে আশ্রয় কেন্দ্রে গিয়ে মানুষকে রান্না করা খাবার বিতরণ করেন হোসেন চৌধুরী ও তার পরিবার। যতদিন মানুষ আশ্রয় কেন্দ্রে থাকবেন ততদিন চলবে এ খাবার বিতরণ। বুধবারসহ গত পাঁচদবনে ইউনিয়নের দরগাপাশা, নোয়াগাঁও, শিতাহরন, হরিনগর, কছদ্দরপুর, আক্তাপাড়া, মৌগাঁও, বাঘেরকোনা, রসুলপুর, ইসলামপুর ও সিচনী।
মেসার্স এম এম ট্রেডার্সের এসব খাদ্য সামগ্রী বিতরণে সার্বক্ষণিক সহযোগিতা করেন শ্যামল চৌধুরী ও দরগাপাশা ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার মাসুক আলী।
এম এম ট্রেডার্সের প্রতিষ্ঠাতা ও পরিচালক হোসেন চৌধুরী জানান, বৃহস্পতিবার ইউনিয়নবাসীর মাঝে শুকনো খাবার বিকরণ করেছি। শুক্রবারে পানি বৃদ্ধি পেলে মানুষ আশ্রয় কেন্দ্রে আসতে থাকে ও তাদের মধ্যে রান্না করা খাবারের চাহিদা বৃদ্ধি পায়। ওই দিন থেকেই রান্না করা খাবার বিতরণ শুরু করি। প্রতিদিন প্রায় ১৫০০ জন মানুষকে এসব খাদ্য দেওয়ার চেষ্টা করছি। আর এর সম্পূর্ণ অর্থায়ন করছে আমার প্রতিষ্ঠান এম এম ট্রেডার্স ও আমার পরিবার।