বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে বাঁধনের ঢেউটিন বিতরণ

স্টাফ রিপোর্টার
দেশব্যাপী স্বেচ্ছায় রক্তদাতাদের বৃহৎ সংগঠন বাঁধনের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত ৩১টি পরিবারের মধ্যে ঢেউটিন বিতরণ করা হয়েছে।
শনিবার দুপুরে দোয়ারাবাজার উপজেলার নলুয়া গ্রামে বাঁধন সুনামগঞ্জ সরকারি কলেজ ইউনিটের সভাপতি শামিম আহমেদের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত থেকে টিন বিতরণ করেন বাঁধন কেন্দ্রীয় পরিষদের সাংগঠনিক সম্পাদক জাহিদ ইসলাম ও কোষাধ্যক্ষ তরুন মিয়া।
বুয়েট ব্যাচ ৯৫ এর সহযোগিতায় ক্ষতিগ্রদের ঘর মেরামতে প্রতিটি পরিবারকে ১৪ টি করে ঢেউটিন দেয়া হয়।
উপকারভোগী স্বপ্না (৪৫) বলেন, আমরা যারা আজকে টিন পেলাম তারা অধিকাংশ বিধবা আর নয়তো অসহায়। বন্যার সময় শুধু ত্রাণ পেয়েছি। কিন্তু কেউ আমাদের ভেঙে যাওয়া ঘর নির্মাণের জন্য কিছু দেয়নি। আজকে টিন পেয়ে ভাঙা ঘর নির্মাণ করতে পারবো।
বাঁধন কেন্দ্রীয় পরিষদের সাংগঠনিক সম্পাদক জাহিদ ইসলাম বলেন, দেশের ৭৫ টি শিক্ষা প্রতিষ্ঠানে আমাদের কার্যক্রম অব্যাহত আছে। আমাদের ইচ্ছা ছিলো বন্যার্তদের অনেক কিছু করার, কিন্তু আমাদের সাধ্য কম। আমাদের এই সংগঠনটি শিক্ষার্থীদের নিয়ে পরিচালিত হয়। শিক্ষার্থীদের সীমাবদ্ধতা অনেক। তাই যতটুকু পেরেছি চেষ্টা করেছি মানুষের পাশে থাকার।
এসময় উপস্থিত ছিলেন বাঁধন সুনামগঞ্জ সরকারি কলেজ ইউনিটের সহ সভাপতি সুজন মিয়া, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন, কোষাধ্যক্ষ রায়হান মিয়া, ইমরান ইফতি।