বরগুনায় রিফাতকে হত্যার প্রতিবাদে সুনামগঞ্জে প্রতিবাদ বিক্ষোভ

স্টাফ রিপোর্টার
বুধবার বরগুনায় প্রকাশ্যে স্ত্রীর সামনে রিপাতকে কুপিয়ে হত্যার প্রতিবাদে সাংস্কৃতিকর্মীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচী পালন করেছেন।
বৃহস্পতিবার দুপুরে শহরের আলফাত স্কয়ারে সুনামগঞ্জের সর্বস্তরের সাংস্কৃতিক কর্মীদের আয়োজনে এই প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ কর্মসূচী পালন করা হয়।
প্রতিবাদ সমাবেশে সাংস্কৃতিক কর্মীরা ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়। এসময় সড়ক অবরোধ করে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করা হয়।
প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, থিয়েটার সুনামগঞ্জের দল প্রধান দেওয়ান গিয়াস চৌধুরী, সুনামগঞ্জ প্রসেনিয়াম থিয়েটারের দলনেতা দেবাশীষ তালুকদার শুভ্র, বন্ধন থিয়েটারের সভাপতি সামির পল্লব, জাগরণী মুক্ত রোভার স্কাউস’এর এআর অমিত. আবুল হাসনাত সুমন প্রমুখ।
এসময় সংস্কৃতিকর্মী রুবের খান, সুমন রায়, অমিত বর্মন, রাজন রায়, মো. সাব্বির আহমেদ, মাহফুজ আলম, শুভ তালুকদার, সোহান সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
প্রতিবাদ সমাবেশে বক্তারা দিনে দুপুরে প্রকাশ্যে এমন নির্মম হত্যা কান্ডের তীব্র নিন্দা জানান। এবং রিফাত হত্যা কান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবি করেন।