বাংলাবাজারে জাতীয়পার্টির মনোনীত প্রার্থীর সভা

দোয়ারাবাজার প্রতিনিধি
দোয়ারাবাজার উপজেলার ১নং বাংলাবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী আবু সালেহ’র সমর্থনে সভা অনুষ্ঠিত হয়েছে।
প্রবীণ মুরব্বি আবদুস শহীদের সভাপতিত্বে ও জাপা নেতা খোকন মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত নির্বাচনী সভায় বক্তারা বলেন, উন্নয়ন শান্তির লক্ষ্যে লাঙ্গল প্রতীককে বিজয়ী করতে হবে। বীর মুক্তিযোদ্ধার সন্তান আবু সালেহ পল্লী বন্ধু এরশাদের একজন সৈনিক। তিনি দীর্ঘদিন ধরে জনগণের পাশে থেকে জনসেবা করে আসছেন। ‘
বৃহস্পতিবার রাতে পশ্চিম পাইকপাড়া গ্রামে আবদুল কাদিরের বাড়িতে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।
এসময় চেয়ারম্যান প্রার্থী আবু সালেহ বলেন, আমি নির্বাচনে জয়ী হলেও জনগণের পাশে থেকে কাজ করবো, নির্বাচিত না হলেও জনগণের পাশে থাকবো ইনশাআল্লাহ। আমি সকলের ভোট, দোয়া, সমর্থন ও সহযোগিতা চাই।
নির্বাচনী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা জাপা’র সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ হেলালি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা জাপা’র সাংগঠনিক সম্পাদক নুর হোসেন আবদুল্লাহ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাপা নেতা বাচ্চু মিয়া, তাজুল ইসলাম, আবুবকর ছিদ্দিক, এখলাম মিয়া, দুলু মিয়া, আং রহমান, জাকির হোসেন, নুরুল আমিন, দুদু মিয়া, নিজাম উদ্দিন, হোসেন মিয়া, কাওসার আলম, শফিকুল ইসলাম, নাসির মিয়া, দেলোয়ার হোসেন প্রমুখ।