বিএনপির সাথে শাহীনূর পাশার মতবিনিময়

জগন্নাথপুর অফিস
সুনামগঞ্জ-৩ আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী, জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় নেতা, সাবেক এমপি অ্যাড. মাও. শাহীনুর পাশা চৌধুরী জগন্নাথপুর উপজেলা বিএনপির একাংশের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন।
শনিবার বিকেলে সভায় তিনি বলেন, মানুষ পরিবর্তন চায়। লুটেরা এই সরকারের কবল থেকে মুক্তির জন্য মানুষ ধানের শীষে ভোট দিবে। সেজন্য দেশব্যাপি ধানের শীষের গণজোয়ার সৃষ্টি হয়েছে। দেশ ও জাতি এবং বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে ধানের শীষের বিজয় নিশ্চিতের আহবান জানিয়েছেন তিনি।
জগন্নাথপুর পৌরশহরের কামাল কমিউনিটি সেন্টারে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক লুৎফুর রহমান।
উপজেলা বিএনপি নেতা মাষ্টার মিজানুর রহমানের পরিচালনায় এতে অন্যদের মধ্যে বক্তব্য দেন আরাফাত রহমান কোকো স্পোটিং ক্লাবের উপদেষ্টা বিএনপি নেতা আবিবুল বারী আয়হান, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক মির্জা আবুল কাসেম স্বপন, বিএনপি নেতা আব্দুল কদ্দুস মাষ্টার, এমএ আজিজ, জামিল হোসেন গেদন, মইনুল ইসলাম খায়রুল ইসলাম রূপা, গোলাম কিব্বরিয়া চৌধুরী পারভেজ, পৌর কাউন্সিলর তাজিবুল ইসলাম, যুবদল নেতা গিয়াস উদ্দিন, আনসার মিয়া, রফিক আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি এমএ শহীদ, সহসভাপতি মাসুম আহমদ, উপজেলা ছাত্রদল নেতা জাহেদ আহমদ, শামসুজ্জামান শামিম প্রমুখ।