বিভাগীয় কমিশনার আসছেন আজ

স্টাফ রিপোর্টার
সিলেট বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুম সুনামগঞ্জে আসছেন আজ মঙ্গলবার। এই সফরে তিনি জেলার তাহিরপুর উপজেলা এবং সুনামগঞ্জ সদর উপজেলায় বিভিন্ন কর্মসূচিতে যোগদান করবেন। সোমবার বিভাগীয় কমিশনারের একান্ত সচিব অন্জন দাশ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।
কর্মসূচির মধ্যে রয়েছে সকাল সাড়ে ১০টায় তাহিরপুর উপজেলা পর্যায়ে কর্মরত কর্মকর্তা, জনপ্রতিনিধিবৃন্দ এবং সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দের সাথে মতবিনিময় সভায় যোগদান করবেন তিনি।
দুপুর ১২টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, সাড়ে ১২টায় তাহিরপুর উপজেলা ভূমি অফিস, দুপুর ১টায় তাহিরপুর সদর ইউনিয়নের নির্মাণাধীন ভবন, দুপুর ১.১৫মি. তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদ, দুপুর ১.৩০টায় তাহিরপুর সদর ইউনিয়ন ডিজিটাল সেন্টার, দুপুর ২টায় তাহিরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, দুপুর ২.৩০মি. তাহিরপুর সদর ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করবেন।
বিকাল ৩টায় রতনশ্রী পূর্ব পাড়া গ্রাম উন্নয়ন সমিতির সদস্যদের সাথে উঠান বৈঠকে যোগদান এবং প্রকল্প পরিদর্শন এবং বিকাল সাড়ে ৩টায় প্রধান অতিথি হিসাবে টেকেরঘাট শহীদ সিরাজ মুক্তিযোদ্ধা কটেজ উদ্বোধন করবেন।
সন্ধ্যা ৬.১৫ মি. তিনি সুনামগঞ্জ শিল্পকলা একাডেমিতে বিউটিফুল সুনামগঞ্জের আলোকচিত্র প্রদর্শনীর সমাপনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদান করবেন।
রাতে সুনামগঞ্জ জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় সুনামগঞ্জ সার্কিট হাউসে নৈশভোজে অংশগ্রহণ করবেন সিলেট বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুম।