বিভিন্ন সংগঠনের ত্রাণ বিতরণ

সু.খবর রিপোর্ট
জেলা প্রশাসকের সৌজন্যে প্রাপ্ত সরকারি অনুদান জেলা আইনজীবী সমিতির তত্ত্বাবধানে বন্যায় ক্ষতিগ্রস্ত আইনজীবী সহকারী ও সমিতি প্রাঙ্গণের ক্ষুদ্র ব্যবসায়ী সহ একশত পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে। রবিবার এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট রবিউল লেইস রোকেস, সাধারণ সম্পাদক রুহুল তুহিন, সহ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল হাছান শাহীন ও অ্যাডভোকেট এনাম আহমদ।
ছাত্রলীগ নেতার অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ
জেলা ছাত্রলীগের সহ সম্পাদক সঞ্জয় চন্দ্র সেনের নিজস্ব অর্থায়নে তাহিরপুর উপজেলার বন্যাদুর্গত মানুষদের মধ্যে বিভিন্ন খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
রবিবার দুপুরে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের তেলীগাঁও, বানিয়াগাঁ, বালিয়াঘাট, ভোরাঘাট সহ কয়েকটি গ্রামে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরন করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, মুড়ি, চিড়া গুড়, মোমবাতি, ও ওরস্যালাইন। এসময় উপস্থিত ছিলেন শ্রীপুর উত্তর ইউনিয়নের ছাত্রলীগ নেতা তোফাজ্জল হোসেন, শান্ত দাস, বাবলু সেন, নিদানপাল, সুজন প্রমুখ।
জেলা ছাত্রলীগ নেতা সঞ্জয় চন্দ্র সেন বলেন, তাহিরপুরে বন্যাদুর্গত মানুষদের মধ্যে নিজস্ব অর্থায়নে কিছু খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বন্যা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত উপজেলার বন্যা দুর্গতদের মধ্যে নিজের সামথ্য অনুয়ায়ী তাদের পাশে থাকার চেষ্টা করবো।

বেঙ্গল গ্রুপের খাদ্য সহায়তা বিতরণ
“সহযোগীতার হাত বাড়িয়ে মানুষের পাশে ‘ শ্লোগানে খাদ্য সহায়তা নিয়ে সুনামগঞ্জের বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে স্বনামধন্য ও শিল্প প্রতিষ্ঠান বেঙ্গল গ্রুপ।
রবিবার দুপুরে বেঙ্গল গ্রুপের পক্ষ থেকে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বোগলাবাজার ইউনিয়নের গ্রামে ২ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়।
বন্যার্ত প্রত্যেক পরিবারকে ৫ কেজি করে চাল, ১ কেজি ডাল, আধা লিটার ভোজ্য তেল, ১ কেজি লবণ, প্যাকেট বিস্কুট, ৫ প্যাকেট করে খাবার স্যালাইন করে দেওয়া হয়।
বন্যার্তদের হাতে খাদ্য সহায়তা তোলে দেন বেঙ্গল গ্রুপের প্রশাসন বিভাগের সহকারী মহা ব্যবস্থাপক নুরুল হুদা।
এসময় উপস্থিত ছিলেন সিনিয়র ব্যবস্থাপক দেবাশীষ বড়ুয়া, ট্রান্সপোর্ট ব্যবস্থাপক মিজানুর রহমান, সহকারি ব্যবস্থাপক ওবায়দুল আজম, সিনিয়র নির্বাহী ফেরদৌস আলম, বেঙ্গল পলিমারের ডিভিশনাল ব্যবস্থাপক মোখলেছুর রহমান, বেঙ্গল পাইপের আঞ্চলিক ব্যবস্থাপক আবু আব্বাস আল মামুন, পলিমারের এরিয়া ব্যবস্থাপক মঈনুল ইসলাম, বেঙ্গল গ্রুপের স্থানীয় প্রতিনিধি মো. সুমন মিয়া , বোগলা বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মিলন খান , আরটিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি বিন্দু তালুকদার, দোয়ারাবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক আমাদেরসময়ের প্রতিনিধি মো. আশিক মিয়া।