বিশ্বম্ভরপুরে উদীচী শিল্পী গোষ্ঠীর দ্বি-বার্ষিক সম্মেলন

বিশ্বম্ভরপুর প্রতিনিধি
‘শ্রেণীভেদ ভাঙি শোষিতের রোষে, সম্প্রীতির মালা গাঁথি ভেদাভেদ নাশে’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্বম্ভরপুরে বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠী উপজেলা শাখার ৬ষ্ঠ দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
শনিবার সকালে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন সুনামগঞ্জ জেলা উদীচীর সভাপতি শীলা রায়।
উদ্বোধনী ঘোষণার পর এক বর্ণাঢ্য শোভাযাত্রা উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রার পর উপজেলা পরিষদ গণমিলনায়তনে স্বাস্থ্যবিধি মেনে দ্বি-বার্র্ষিক সম্মেলনের ১ম পর্বে অনুষ্ঠিত হয় আলোচনা সভা এবং ২য় পর্বে কাউন্সিল অধিবেশন ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
আলোচনা সভায় উপজেলা সভাপতি স্বপন কুমার বর্মনের সভাপতিত্বে এবং শাহ দিলোয়ার হোসেন দিলু ও সুমন চক্রবর্তীর সঞ্চালনায় উদ্বোধকের বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা উদীচী সভাপতি শীলা রায়, বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সফর উদ্দিন, উদীচী জেলা সংসদের সহ-সভাপতি সঞ্চিতা চৌধুরী, উদীচী জেলা সংসদের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ জাহাঙ্গীর আলম, বিশ্বম্ভরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হুমায়ূন কবির পাপন, উদীচী শিল্পী গোষ্ঠীর জান্নাত মরিয়ম, মনিকা রানী দাশ, আরফিনুর রহমান সানি, শাহ রাকিব, সুজন বর্মণ, মিঠুন বর্মণ, রাজিব আহমদ, আলী আহমদ, রতন শীল প্রমুখ। কাউন্সিল অধিবেশনে সংগঠনের প্রতিবেদন পাঠ করেন সহ সম্পাদক সুমন চক্রবর্তী।
কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতির ক্রমে ২৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন স্বপন কুমার বর্মন এবং সাধারণ সম্পাদক শাহ দিলোয়ার হোসেন দিলু।