বিশ্বম্ভরপুরে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির কর্মশালা

বিশ্বম্ভরপুর প্রতিনিধি
বিশ্বম্ভরপুরে জেলা ও উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির পরিচালনা সহায়িকা অবহিতকরণ ও বার্ষিক পুষ্টি পরিকল্পনার খসড়া পর্যালোচনা বিষয়ক কর্মশালা এবং উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার উপজেলা অফিসার্স ক্লাবে উপজেলা পুষ্টি কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহি অফিসার সমীর বিশ্বাসের সভাপতিত্বে এবং সিনিয়র টেকনিকেল কো-অর্ডিনেটর মো. হাফিজুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সফির উদ্দিন।
কর্মশালায় বক্তব্য রাখেন, ডা. শারমিন নাহার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ছরুয়ার আলম, প্রাণিসম্পদ কর্মকর্তা মো. আশিকুজ্জামান, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. সেলিম খান, উপজেলা ভাইস চেয়ারম্যান তাজ্জদ খান, পলাশ ইউপি চেয়ারম্যান মো. আব্দুল কাইয়ুম, বাদাঘাট দক্ষিণ ইউপি চেয়ারম্যান মোহাম্মদ এরশাদ মিয়া, জনস্বাস্থ্য প্রকৌশলী মৃদুল কান্তি সরকার, প্রেসক্লাব সভাপতি স্বপন কুমার বর্মন, কাটাখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেনজীর আহমেদ মানিক, সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ গোলাপ মিয়া ও কেয়ার বাংলাদেশ বিশ্বম্ভরপুরের টেকনিক্যাল অফিসার নাজমুল হাসান।