বিশ্বম্ভরপুরে পুসাব’র ঈদ পুনর্মিলন

বিশ্বম্ভরপুর প্রতিনিধি
পাবলিক ইউনিভার্সিসিটি স্টুডেন্টস এসোসিশেয়ন অব বিশ্বম্ভরপুর (পুসাব) এর ঈদ পুনর্মিলনী, ‘সায়র’ স্মরণিকা মোড়ক উম্মোচন এবং কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।
মঙ্গলবার বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সুনামগঞ্জ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ্।
পুসাবের সভাপতি মোশারফ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহীদুল্লাহ কায়সারের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন পুসাবের সদস্য ঢাকা ইউনিভার্সিটির শিক্ষার্থী মাশফিকুল ইসলাম শুভ।
আরো বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সমীর বিশ্বাস, ডিবিডি কলেজের প্রভাষক মোঃ মশিউর রহমান, বিশ্বম্ভরপুর সিলেট সমিতির সভাপতি মোঃ হারুনুর রশিদ, ডাচ বাংলা ব্যাংক কর্মকর্তা আশরাফ হোসেন লিটন, শিক্ষানুরাগী নুরুল আলম সাগর, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি শেখ নজরুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি স্বপন কুমার বর্মন, পুসাবের সাবেক সভাপতি আব্দুল্লা আল নোমান, সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজ্জাদুর রহমান সাজু, প্রাথমিক প্রধান শিক্ষক ধীরেন্দ্র দেবনাথ, উপজেলা জাপার সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদির, বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোকতাবির আহমদ তামিম।
আলোচনা সভা পর কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট ও পুরস্কার বিতরণ করা হয় এবং পুসাব কর্তৃক রচিত সায়র নামক একটি স্মরণিকার মোড়ক উম্মোচন করা হয়।
এরপর পুসাব কমিটির সকল সদস্যদের সর্বসম্মতি ক্রমে শহীদুল্লাহ কায়সার কে সভাপতি ও নজরুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।