বিশ্বম্ভরপুরে বখাটে ইজিবাইক চালকের কারাদণ্ড

বিশ্বম্ভরপুর প্রতিনিধি
বিশ্বম্ভরপুরে শক্তিয়ারখলা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্তের দায়ে বখাটে ইজিবাইক চালককে ২ মাসের কারাদণ্ড দেয়া হয়েছে। দ-প্রাপ্ত বখাটে আল আমিন (২২) উপজেলার পলাশ ইউনিয়নের পূর্ব বোয়ালিয়া গ্রামের হারুন রশিদের ছেলে। রবিবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার সমীর বিশ্বাস ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আল আমিনকে এই দ-াদেশ দেশ।
এছাড়াও এই ঘটনায় শক্তিয়ারখলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে হুমকিদাতা দ-প্রাপ্ত আল আমিনের সহযোগি নজরুল ইসামের (২৫) বিরুদ্ধে থানায় জিডি করা হয়েছে।
জানা যায়, রবিবার সকালে শক্তিয়ারখলা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রীকে বখাটে ইজিবাইক চালক আল আমিন রাস্তায় উত্ত্যক্ত করে। এসময় স্থানীয়রা তাকে ইজিবাইকসহ হাতে-নাতে আটক করে বিদ্যালয় কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করে। পরে বিদ্যালয় কর্তৃপক্ষ আল আমিনকে পুলিশে সোপর্দ করেন। আল আমিনকে পুলিশে সোপর্দের সময় তার সহযোগি একই এলাকার রাজঘাট গ্রামের শহীদুল ইসলামের ছেলে নজরুল ইসলাম বিদ্যালয়ের প্রধান শিক্ষককে হুমকি দেয় ও গালিগালাজ করে। এঘটনায় তার বিরুদ্ধে বিশ্বম্ভরপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন প্রধান শিক্ষক। পরে পুলিশ আটককৃত আল আমিনকে নির্বাহী ম্যাজিস্টেট উপজেলা নির্বাহী অফিসার সমীর বিশ্বাসের কাছে হাজির করে। নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে দুই মাসের বিনাশ্রম কারাদ-াদেশ দেন।
ঘটনার সত্যতা স্বীকার করেছেন বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার সমীর বিশ্বাস।