বিশ্বম্ভরপুরে মাসিক আইন শৃংখলা সভা

বিশ্বম্ভরপুর প্রতিনিধি
বিশ্বম্ভরপুরে মাসিক আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় চোরাচালান, নারী ও শিশু নির্যাতন, যৌতুক, সন্ত্রাস, মানব পাচার, গরু চুরি, ঘূর্ণিঝড়ে ক্ষয়ক্ষতি এবং ফসল রক্ষা বাঁধে ত্রুটিযুক্ত ডিজাইনের ফলে হাওরে পানি প্রবেশ নিয়ে আলোচনা হয়।
সোমবার উপজেলা নির্বাহি অফিসারের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহি অফিসার সমীর বিশ্বাস’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ শফির উদ্দিন।
এছাড়াও উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ্জদ আলী খান, মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা আক্তার রীনাসহ সকল ইউপি চেয়ারম্যান, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতৃবৃন্দ, এনজিও প্রতিনিধিগণ, ইসলামিক ফাউন্ডেশন প্রতিনিধি ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
সভায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি বেনজির আহমেদ মানিক বলেন, ‘ইদানিং কিছু সাংবাদিক অপ-সাংবাদিকতায় লিপ্ত হয়ে চাঁদাবাজি ও হলুদ সাংবাদিকতা করে হয়রানির অভিযোগ আসছে।
এ ব্যাপারে সভায় উপজেলা নির্বাহী অফিসার প্রেসক্লাব সভাপতির স্বপন কুমার বর্মন’র কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘আমার জানা মতে আমাদের প্রেসক্লাবের কোন সদস্য এ ধরনের অপকর্মের সাথে জড়িত নয়। যদি কেউ অপকর্মে লিপ্ত থাকে তাকে আইনের আওতায় আনা হোক।’