বিশ্বম্ভরপুরে স্বাস্থ্যসম্মত জীবন যাপন ও পরিবেশ বিষয়ক কর্মশালা

বিশ্বম্ভরপুর প্রতিনিধি
বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে লাইফ স্টাইল এবং হেলথ এডুকেশন ও প্রমোশন প্লানের আওয়াতায় উপজেলা পর্যায়ে স্বাস্থ্য সচেনতা বৃদ্ধিতে স্বাস্থ্য সম্মত জীবন যাপন ও পরিবেশ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলায়তনে সিভিল সার্জন কার্যালয়ের তত্বাবধানে ও স্বাস্থ্য শিক্ষা ব্যুরো স্বাস্থ্য অধিদপ্তরে সহযোগিতায় কর্মশালার উদ্ধোবধ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সমীর বিশ্বাস।
উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. চেীধুরী জালাল উদ্দীন মোর্শেদের সভাপতিত্বে মূল বিষয়বস্তু উপস্থাপন করেন সুনামগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মো. ওমর ফারুক। স্বাগত বক্তব্য রাখেন মেডিকেল অফিসার ডা. ওমর ফারুক।
বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী মো. ফজলুর রহমান তালুকদার, উপজেলা কৃষি কর্মকর্তা দীপক রঞ্জন দাশ, উপজেলা মৎস্য কর্মকর্তা মো. হাকিবুর রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. সেলিম খান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্র্মকর্তা সরোয়ার আলম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. ইকবাল হোসেন ভূঁইয়াঁ, প্রেসক্লাব সভাপতি স্বপন কুমার বর্মন প্রমুখ।
কর্মশালায় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা, মাঠ কর্মী, গণমাধ্যম কর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিগণ অংশগ্রহণ করেন।
কর্মশালায় বক্তাগন প্রশিক্ষণ লব্ধ জ্ঞানকে কাজে লাগিয়ে স্বাস্থ্য সম্মত জীবন যাপন ও পরিবেশ বিষয়ক সচেনতা বৃদ্ধি লক্ষে ব্যাপক প্রচারের জন্য সকলের আহবান জানান।