বিশ্বম্ভরপুরে ৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

বিশ্বম্ভরপুর প্রতিনিধি
বিশ্বম্ভরপুরে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করেছেন উপজেলা নিবার্হী অফিসার মো. সাদি উর রহিম জাদিদ ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সফর উদ্দিন। এসময় উপজেলা প্রশাসন ও দুযোর্গ ব্যবস্থাপনা কমিটির কর্মকতার্গণও সলুকাবাদ ইউনিয়নের ভাদেরটেক গজারিয়া রাভার ড্যাম ও বাদাঘাট (দঃ) ইউনিয়নের মিছাখালী রাভার ড্যাম গন্ডামারা বাঁধ এলাকা পরিদর্শন করেন।
এসময় সলুকাবাদ ইউনিয়নের ভাদেরটেক বন্যা কবলিত এলাকার ক্ষতিগ্রস্ত ৫০টি পরিবারের মধ্যে দুযোর্গ ব্যবস্থাপনা কমিটির পক্ষ থেকে খাদ্য সামগ্র বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সফর উদ্দিন, উপজেলা নিবার্হী অফিসার মো. সাদি উর রহিম জাদিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তাজ্জত খান, উপজেলা জাতীয় পার্টি সদস্য সচিব আব্দুল কাদির, সলুকাবাদ ইউপি চেয়ারম্যান মো. নূরে আলম সিদ্দিকী তপন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকতার্ মো. শফিকুল ইসলাম, গজারিয়া রাভার ড্যাম সমিতির সভাপতি মো. শাহ পরান, সাধারন সম্পাদক মো. মোবারক হোসেন প্রমুখ।
উপজেলা নিবার্হী অফিসার মো. সাদি উর রহিম জাদিদ বলেন, বন্যা পরিস্থিতি মোকাবেলায় জরুরী ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছি। এ ব্যাপারে উপজেলা দুযোর্গ ব্যবস্থাপনা কমিটির সভা থেকে সংশ্লিষ্ট সকলকে প্রয়োজনীয় পরামর্শ প্রদান করা হয়েছে।