বিশ্বম্ভরপুর আ.লীগের সম্মেলন আজ

বিশ্বম্ভরপুর প্রতিনিধি
বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ মঙ্গলবার। সম্মেলনকে সামনে রেখে দলীয় বিভিন্ন পদে প্রার্থীদের পক্ষে প্রচার প্রচারণায় ফেস্টুন, পোস্টার, ব্যানারে ছেয়ে গেছে উপজেলার গুরুত্বপূর্ণ স্থাপনা, দেয়াল ও হোটেল রেস্টুরেন্ট সমূহ।
উপজেলা প্রেসক্লাব মাঠে প্রধান অতিথি হিসেবে সম্মেলনের উদ্বোধন করবেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ মতিউর রহমান।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন।
বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে তিনজন ও সাধারণ সম্পাদক পদে ছয়জন প্রার্থী রয়েছেন। সভাপতি পদে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও কাটাখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেনজীর আহমেদ মানিক, সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য শামসুজ্জামান শাহ ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি, পলাশ ইউপি চেয়ারম্যান মো. আব্দুল কাইয়ুম মাস্টার।
সাধারণ সম্পাদক পদে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিলীপ কুমার বর্মন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. আলম নূর হীরা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান সুলেমান তালুকদার, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক নুরুল আলম সিদ্দিকী ও মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার আজাদ।