বিশ্বম্ভরপুর উপজেলায় বিআরডিবি’র বিশেষ ঋণ উৎসব

স্টাফ রিপোর্টার
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বিশেষ ঋণ উৎসবের আয়োজন করে বিশ্বম্ভরপুর উপজেলা বিআরডিবি। মঙ্গলবার পল্লী উন্নয়ন অফিসারের কার্যালয়ে আয়োজিত এই ঋণ উৎসবে ওয়ানস্টপ ঋণ পরিশোধ সেবা, ঋণ সংক্রান্ত পরামর্শ প্রদান ও নতুন ঋণ বিতরণ করা হয়।
ঋণ উৎসবে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সমীর বিশ্বাস। উৎসবে মুক্তিখলা মধ্যপাড়া কেএসএস’র ৭ জন সদস্যকে ১ লক্ষ ৩৬,০০০ লক্ষ টাকা আবর্তক কৃষি ঋণ বিতরণ করা হয়।
উপজেলা পল্লী উন্নয়ন অফিসার সৌরভ ভূষণ দেব’র পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউসিসিএ চেয়ারম্যান মো. অলি মিয়া, ইউসিসিএ ভাইস চেয়ারম্যান রফিকুল বারী চৌধুরী, পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক স্বজন দেবনাথ, বিআরডিবির জুনিয়র অফিসার (হিসাব) মো. কামাল হোসেন সহ বিআরডিবি ও আমার বাড়ি আমার খামার প্রকল্পের কর্মচারীবৃন্দ।
উৎসব উপলক্ষে বিআরডিবি উপজেলা অফিস মুজিববর্ষের ব্যানার, ফেস্টুন, পোস্টার ও বেলুন দিয়ে সাজানো হয়। এরপর উপজেলা নির্বাহী অফিসার আমার বাড়ি আমার খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের আয়োজনে বঙ্গবন্ধুর শততম জন্মদিনের কেক কাটেন ও উপকারভোগীদের মধ্যে ঋণ বিতরণ করেন।