বিশ্বম্ভরপুর উপজেলা কৃষকলীগের বর্ধিত সভা

বিশ্বম্ভরপুর প্রতিনিধি
বিশ্বম্ভরপুর উপজেলা কৃষকলীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে বিশ্বম্ভরপুর উপজেলা প্রেসক্লাব চত্বরে উপজেলা কৃষকলীগের আহবায়ক হুমায়ূন কবীর মৃধা’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ ও সিলেট সংরক্ষিত আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় কৃষকলীগের যুগ্ম সম্পাদক অ্যাড. শামীমা শাহরিয়ার।
তিন্যি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জেলার হাওর রক্ষা বাঁধের জন্য প্রায় ১১৩ কোটি টাকা বরাদ্দ দিয়ে দিয়েছেন। ঘরহারা মানুষেরা ঘর দিচ্ছেন, কৃষকদের কৃষি প্রণোদনা দিচ্ছেন, ইমাম-মোয়াজ্জিনদের প্রণোদনা দিচ্ছেন, ক্ষুদ্র ব্যবসায়ীদের সুদমুক্ত ঋণ দেয়ার উদ্যোগও গ্রহণ করেছেন।
উপজেলা কৃষক লীগের সদস্য সচিব রোকন মিয়া ও আব্দুল কাহার’র সঞ্চালনায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ সভাপতি দেওয়ান জয়নুল আবেদীন, সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ হাবিবুর রহমান মোল্লা, কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক অ্যাড. জহিরুল উদ্দিন মিলন, সদস্য রেজাউল হক, জেলা কৃষকলীগ সভাপতি আব্দুল কাদির শান্তি মিয়া, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বেনজীর আহমেদ মানিক ও সাধারণ সম্পাদক নূরুল আলম সিদ্দিকী প্রমুখ।
সভার পর উপজেলার ১৫০জন কৃষক-কৃষানীদের মধ্যে হাইব্রিড ধানের বীজ ও শীতার্থদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেন। এরপর উপজেলা প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন। এসময় সুনামগঞ্জ ও সিলেট জেলার সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাড. শামীমা শাহরিয়ার প্রেসক্লাবে ১টি কম্পিউটার দেয়ার আশ^াস দেন।