বৃহস্পতিবারের পর থেকে কয়েকদিন বৃষ্টির সম্ভাবনা

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ অঞ্চলে আগামী বৃহস্পতিবার থেকে টানা কয়েকদিন বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। পাশাপাশি সুনামগঞ্জের পার্শ্ববর্তী অঞ্চল ভারতের মেঘালয় ও আসামে নিয়মিত বৃষ্টিপাত হবে।
সিলেট আবহাওয়া অফিস সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার ও আগামীকাল বুধবার সিলেট অঞ্চলে সামান্য পরিমাণ বৃষ্টিপাত হতে পারে। তবে বৃহস্পতিবার সিলেট অঞ্চলে বেশী পরিমাণ বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা রয়েছে। বৃহস্পতিবার সিলেট জেলার পাশাপাশি সুনামগঞ্জেও একটু বেশী পরিমাণ (৬০-৭০ মিলিমিটার) বৃষ্টিপাত হবে বলে উপগ্রহের বার্তায় উল্লেখ রয়েছে। বৃহস্পতিবার শুরু হওয়া বৃষ্টিপাত কয়েকদিন নিয়মিত হতে পারে। তবে এই সময় শিলাবৃষ্টির তেমন কোনো আশংকা নেই।
এদিকে সুনামগঞ্জের পাশ্ববর্তী অঞ্চল ভারতের মেঘালয় ও আসামে সোমবার থেকে সামান্য পরিমাণে নিয়মিত বৃষ্টিপাত হচ্ছে। বৃহস্পতিবার থেকে সুনামগঞ্জ-সিলেটের ন্যায় মেঘালয় ও আসামেও কিছু বেশী বৃষ্টিপাত হবে। ভারতের পাহাড়ি এলাকায় বৃষ্টিপাতের ফলে সিলেট ও সুনামগঞ্জ অঞ্চলের নদীগুলোর পানি কিছুটা বৃদ্ধি পাবে।
সিলেট আবহাওয়া অফিসের আবহাওয়াবিদ সাঈদ আহমদ চৌধুরী সোমবার সন্ধ্যায় দৈনিক সুনামগঞ্জের খবরকে বলেন,‘আবহাওয়ার একদম সঠিক তথ্য জানানো কঠিন। মঙ্গলবার ও আগামীকাল বুধবার সিলেট অঞ্চলে সামান্য বৃষ্টিপাত হবে। তবে বৃহস্পতিবার সিলেটে বেশী বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা রয়েছে। সিলেট জেলার পাশাপাশি সুনামগঞ্জেও একটু বেশী পরিমাণ (৬০-৭০ মিলি মিটার) বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। বৃহস্পতিবার শুরু হওয়া বৃষ্টিপাত কয়েকদিন নিয়মিত হতে পারে।’



আরো খবর