- সুনামগঞ্জের খবর » আঁধারচেরা আলোর ঝলক - http://sunamganjerkhobor.com -

ব্রিটেনের নির্বাচনে জগন্নাথপুরের ৮ জন কাউন্সিলার নির্বাচিত

জগন্নাথপুর অফিস
ব্রিটেনের স্থানীয় নির্বাচনে প্রবাসী অধ্যুষিত জগন্নাথপুর উপজেলার প্রবাসীদের জয় জয়কার। শুক্রবার অনুষ্ঠিত নির্বাচনে জগন্নাথপুরের ৮জন কাউন্সিলার নির্বাচিত হয়েছেন।
জানা যায়, উপজেলার জগন্নাথপুর পৌরশহরের হবিবপুর এলাকার বিশিষ্ট সমাজসেবক আব্দুল মুকিত চুনু (এম.বি.ই) তৃতীয় বারের মতো ওয়াবারর্স এলাকা থেকে কাউন্সিলার নির্বাচিত হয়েছেন। একই এলাকার যুক্তরাজ্য প্রবাসী সাবেক কাউন্সিলার হেলাল রহমানের স্ত্রী জেনেট রহমান ব্রোমলী বাই ব নর্থ ওয়ার্ড থেকে নির্বাচিত হন।
অপর দিকে উপজেলার পাটলী ইউনিয়নের পাটলী গ্রামের লুৎফুর রহমান ম্যানচেস্টার সিটি কাউন্সিল থেকে চারবার নির্বাচিত হয়েছেন। একই গ্রামের আবুল কহের চৌধুরী দ্বিতীয়বারের মতো হাম্পশায়ার এলাকা থেকে নির্বাচিত হন। ওই গ্রামের কাহার চৌধুরী লেবারপার্টির পক্ষে লেনসবারি এলাকা থেকে কাউন্সিলার নির্বাচিত হন। গ্রামের আরেক প্রবাসী শমশির কৌরেশীর স্ত্রী লিমা কৌরেশী স্পিটাপিল্ড এলাকা থেকে নির্বাচিত হয়েছেন। ওই ইউনিয়নের প্রভাকরপুর গ্রামের আহবাব হোসেন বেথনালগ্রীণ এলাকা থেকে নির্বাচিত হন। এছাড়া উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর নোয়াপড়া গ্রামের সৈয়দ তরব আলী মেয়ে সৈয়দা সামিয়া আহমদ ডারলিংটন থেকে নির্বাচিত হয়েছেন।
বিজয়ী কাউন্সিলারদের অভিনন্দন আর শুভেচ্ছা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বইছে প্রচার প্রচারণা।
জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব বলেন, আমরা গর্বিত। সততা আর নিষ্ঠার সঙ্গে নাগরিকদের অধিকার আদায়ে প্রবাসীরা বাংলাদেশের ভাবমূর্তি আরও উজ্জ্বল করবেন সেই প্রত্যাশা করছি। বিজয়ী জগন্নাথপুরের সকলকে অভিনন্দন।