ভোটার হতে গিয়ে মারামারি, আহত যুবকের মৃত্যু

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুরে নতুন ভোটার হতে গিয়ে লাইনে দাঁড়িয়ে ধাক্কাধাক্কিকে কেন্দ্র করে মারামারি ঘটনায় আহত যুবকের মৃত্যু হয়েছে। গত শনিবার রাতে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত যুবক মিজানুর রহমান (১৮) মারা যান। সে উপজেলার পাইলগাঁও গ্রামের ইসলাম উদ্দিনের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, গত বুধবার উপজেলার পাইলগাঁও বিএন উচ্চ বিদ্যালয়ে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের নিবন্ধন কার্য সম্পন্ন করা হয়। নিবন্ধন কার্যক্রম চলাকালে লাইনে দাঁড়িয়ে ধাক্কাধাক্কিকে কেন্দ্র করে পাইলগাঁও গ্রামের মিজানুর রহমানের সঙ্গে কাতিয়া (নতুন কসবা) গ্রামের আরব আলীর ছেলে রুমান আহমদ কথা কাটাকাটি থেকে মারামারি বাধে। একপর্যায়ে তাঁদের সঙ্গে আসা লোকজনও মারামারিতে জড়িয়ে পড়েন। এ সময় মিজানুর রহমান মাথায় আঘাত পেয়ে গুরুতর হন। তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্মরত চিকিৎসক মিজানুর রহমানকে সিলেট এমএজি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। পরদিন উন্নত চিকিৎসার জন্য তাঁকে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে মিজানুর মারা যান। পরে সিলেট কোতোয়ালি থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত জন্য মর্গে পাঠায়।
এ ঘটনায় মিজানুর রহমানের বাবা ইসলাম উদ্দিন বাদী হয়ে জগন্নাথপুর থানায় ৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন।
বিষয়টি নিশ্চিত করে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।