ভোররাত থেকে বিদ্যুৎহীন জগন্নাথপুর

জগন্নাথপুর অফিস
শনিবার ভোররাত থেকে বিদ্যুৎহীন রয়েছে প্রবাসী অধ্যুষিক জগন্নাথপুর উপজেলা। শনিবার সন্ধ্যা ৬টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত জগন্নাথপুরে বিদ্যুৎ দেখা মিলেনি। ফলে উপজেলার লাখো মানুষ দুর্ভোগে পড়েছেন।
জানা যায়, শনিবার ভোররাত সাড়ে চারটার দিকে উপদেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। গত মঙ্গলবার সকালে সিলেটের কুমারগাঁওয়ে বিদ্যুতের উপ-কেন্দ্রে আগুন লেগে টানা তিনদিন জগন্নাথপুর উপজেলাবাসী বিদ্যুৎহীন ছিল। গত বৃহস্পতিবার সন্ধ্যার বিদ্যুতের সংযোগ পান জগন্নাথপুরবাসী। রাতে বিদ্যুৎ সরবরাহ হলেও সংস্কার কাজের কাজ জন্য শুক্রবার সকাল থেকে অর্ধদিন বিদ্যুৎ বিচ্ছিন ছিল। শুক্রবার বিকেলে থেকে বিদ্যুৎ ফের সরবরাহ করা হলেও শনিবার শেষরাতে আবারও বিদ্যুৎ সংযোগ বন্ধ হয়ে যায়। ফলে দীর্ঘসময় বিদ্যুৎ না থাকায় সীমাহীন ভোগান্তির শিকার হচ্ছেন এলাকাবাসী।
জগন্নাথপুর উপজেলা আবাসিক (বিদ্যুৎ) প্রকৌশলী আজিজুল ইসলাম আজাদ জানান, সিলেটে অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত স্থান মেরামত কাজ অব্যাহত রয়েছে। এরমধ্যে কালিগঞ্জ এলাকায় ৩৩ হাজার কেভি সংযোগ লাইনে ত্রুটি দেখা দেওয়ায় জগন্নাথপুরে বিদ্যুৎ সরবরাহ বিঘœ ঘটে। তবে কাজ চলছে দ্রুত সময়ের মধ্যে বিদ্যুৎ সরবরাহ করা হবে।