মথুরকান্দি বাজারে মতিউর রহমানের জনসভা

স্টাফ রিপোর্টার
চলতি নদী অবমুক্তকরণ উপলক্ষে বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের মথুরকান্দি বাজার জনসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমদ মানিকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সুনামগঞ্জ ৪ আসনের সাবেক সাংসদ মতিউর রহমান ।
জনসভায় প্রধান মতিউর রহমান বলেন, ‘শ্রম যার দেশ তার। শ্রমিকরা দেশ ও জাতির কল্যাণে প্রতিটি জায়গায় সম্পৃক্ত। শ্রমিকদের মূল্যায়ন ইসলাম ধর্ম সহ সকল ধর্মগ্রন্থে মূল্যায়িত করা হয়েছে। কিন্তু এই চলতি নদীর শ্রমিকদের ওপর কারো অত্যাচার আমি মেনে নেব না। শ্রমিকদের রুটি রুজিতে আঘাত করলে
আমি মতিউর রহমান ঘরে বসে থাকবো না। আমি স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে কথা বলে লিখিত অভিযোগ দিয়েছি, আইন শৃঙ্খলা সভায় ও কথা বলেছি। আমার শ্রমিকদের জন্য যদি চলতি নদী অবমুক্ত করা না হয় আমি শ্রমিকের ভাই হিসেবে তাদের অগ্রভাগে থেকে প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে যাবো।’
তিনি বলেন, আজ বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। আজ বাংলাদেশ স্বয়ংসম্পূর্ণ ও মধ্যম আয়ের দেশ। আজ প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতের আলো জ্বলে। আজ পদ্মা সেতু দৃশ্যমান। এসকল অর্জন বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তাই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করতে হবে।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান আবুল কালাম, ধনপুর ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম তালুকদার, জাহাঙ্গীরনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল কাদির, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মোশাররফ হোসেন ইমন, শেখ রাসেল পরিষদ সুনামগঞ্জ জেলার আহবায়ক নুর মোহাম্মদ স্বজন, বিশ্বম্ভরপুর উপজেলা যুবলীগের সভাপতি খালেদ মাহমুদ তালুকদার, ছাত্রলীগের সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুল, শেখ রাসেল পরিষদ সুনামগঞ্জ সদর উপজেলার সাধারণ সম্পাদক ফাহমিদ চৌধুরী ফামু, সলুকাবাদ ইউপি আওয়ামী লীগের সেক্রেটারি এখলাছুর রহমান, ইউপি আওয়ামী লীগের সহ সভাপতি করম আলী মেম্বার সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ সহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
জনসভায় বক্তারা বলেন আমরা এই আসনে কোন জোটের প্রার্থী চাই না। আমরা আওয়ামী লীগের প্রার্থী চাই। এক্ষেত্রে এই আসনে মতিউর রহমানের বিকল্প নেই। যাকে আমরা সবসময় সুখে দুঃখে কাছে পাই তিনি আমাদের মতিউর রহমান। আমরা দল বুঝি না, জোট বুঝি না, সমন্বয় বুঝি না জনগণের উন্নয়নের স্বার্থে আমরা সুনামগঞ্জ ৪ আসনে মতিউর রহমান কে এমপি হিসেবে দেখতে চাই।